ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ || ২ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ সন্ত্রাসীদের আত্মসমর্পণ করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ বড় ভাইয়ের নির্দেশে আবরারকে ডেকে এনে মুখে কাপড় দিয়ে মারা হয় ■ সোহরাওয়ার্দীতে সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট ■ ‘কুড়িগ্রাম এক্সপ্রেস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ■ ফের কাশ্মীরে গোলাগুলি, ৩ সন্ত্রাসী নিহত ■ জাপানে টাইফুন হাগিবিসে মৃতের সংখ্যা বেড়ে ৭৩ ■ বালিশকাণ্ডে গণপূর্তের ১৬ কর্মকর্তা বরখাস্ত ■ ফেনীতে ‘বন্দুকযুদ্ধে’ ৩৭ মামলার আসামি নিহত ■ বিশ্বকাপ বাছাইপর্বে ভারতের সাথে বাংলাদেশের ড্র ■ ডিসেম্বরে বহুল প্রত্যাশিত ই-পাসপোর্ট উদ্বোধন ■ সম্রাট মারা গেলে দায় নেবে কে? ■ আবরার হত্যাকাণ্ডে কূটনীতিকদের বিবৃতি ‘অহেতুক’
গাংনীতে ট্রাক ভিড়িয়ে মটর গ্যারেজে দুঃসাহসিক চুরি!
লিটন মাহমুদ, মেহেরপুর
Published : Wednesday, 9 October, 2019 at 5:11 PM, Update: 09.10.2019 5:13:50 PM

মেহেরপুরের গাংনী পৌর শহরের সন্নিকটে গভীর রাতে ট্রাক ভিড়িয়ে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। গত মঙ্গলবার দিবাগত গভীর রাতে মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী পৌর এলাকার হলপাড়া নামক মহল্লায় ‘এ ,আর ,মটরস’ এর গ্যারেজ কাম শোরুমে শার্টার ও গ্রিলের তালা কেটে ৫৬ টি ব্যাটারী ও নগদ ১৩ হাজার ২ শ’ ২৫ টাকা নিয়ে গেছে।

ব্যাটারীগুলোর মূল্য ১১ হাজার টাকা হিসাবে ৬ লাখ ১৬ হাজার টাকা।সকাল ৬ টার সময়  শোরুমের পাহারাদার ম্যানেজারকে মোবাইল ফোনের মাধ্যমে অবগত করেন যে, রাতে অটো শোরুমের মালামাল চুরি হয়ে গেছে।

সাথে সাথে কুষ্টিয়া থেকে গ্যারেজ কাম শোরুমের  তালা খুলতে গিয়ে দেখেতে পান সবগুলে তালা ভাঙ্গা রয়েছে। পরে ঘরের মধ্যে প্রবেশ করে দেখতে পান যে, ৫৬ টি ব্যাটারী ও ক্যাশ থেকে ১৩ হাজারেরও বেশী টাকা খোয়া গেছে। তদন্ত কর্মকর্তা ও স্থানীয়দের ধারণা থেকে জানা গেছে, এরকম দুঃসাহসিক চুরির সাথে গ্যারেজের/ দোকানের লোকজন জড়িত থাকতে পারে। সন্দেহের তীর তাদের দিকে যাচ্ছে।ভিডিও ফুটেজ থেকে এটিই প্রতীয়মান হয়েছে।  

এনিয়ে গ্যারেজের ম্যানেজার কুষ্টিয়া বটতৈল এর দেলোয়ার হোসেন টুকু জানান, আমরা এখানে ৪ জন স্টাফ কাজ করি। এদের মধ্যে আলিম হোসেন ও মোঃ আশিক মার্কেটিং অফিসার হিসাবে এবং সেলিম হোসেন মেকানিক্স হিসাবে কাজ করে থাকে।

এছাড়াও  মোতালেব হোসেন নামের একজন নাইট গার্ড হিসাবে দায়িত্বরত আছেন। ম্যানেজার আরও বলেন, আমি এবং আলিম  গ্যারেজ বন্ধ করে প্রতিদিন গাড়ী যোগে কুষ্টিয়াতে চলে যায়।আবার সকালে এসে যথারীতি খুলে থাকি।

দুঃসাহসিক চুরির ঘটনা গাংনী থানা পুলিশে জানানো হলে, আজ বুধবার সকালে সাথে সাথে গাংনী থানার অফিসার ইনচার্জ ওবাইদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটঁনাস্থলে পরিদর্শন করতে আসেন।এসময় ওসি মহোদয় মেহেরপুর পুলিশ সুপার মহোদয়কে অবগত করলে সাথে সাথে অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ঘঁটনাস্থলে তদন্ত করেন। এসপি মহোদয় শোরুমের ভিডিও ফুটেজ  দেখে চোরদের সনাক্ত করার পরামর্শ দেন।

এব্যাপারে গাংনী থানা ইনচার্জ ওবাইদুর রহমান জানান, দোকানের শার্টার ও গ্রীল  এবং  তালা কেটে  এরকম দুঃসাহসিক চুরির নমুনা দেখে মনে হচ্ছে পূর্ব পরিচিত এবং জানা শোনা লোকজন  করেছে। ট্রাক ভিড়িয়ে অল্প সময়ে এতগুলো ব্যাটারী বের করে আনা সম্ভব না।এছাড়াও চোরেরা ঘরে প্রবেশ করেই সরাসরি  লাইট বন্ধ ও ভিডিও ক্যামেরা বন্ধ করেছে।

এঁটাতে ধারণা করা যাচ্ছে, গ্যারেজের লোকজন এর সাথে জড়িত থাকতে পারে। ভিডিও ফুটেজ দেখে  প্রকৃত দোষীদের চিহ্নিত করা সম্ভব হবে।        

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  গাংনীতে   ট্রাক   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft