ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ || ২ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ আমি অলৌকিকভাবে ফিরে এসেছি ■ ক্যাসিনোর টাকা তো অনেকেই পেয়েছেন, শুধু আমি কেন ■ তুরস্কের কাছে যুক্তরাষ্ট্রের ৫০ পরমাণু বোমা! ■ একটু পানি চেয়েছিল মৃত্যু যন্ত্রনায় ছটফট করতে থাকা আবরার ■ রিমান্ডের প্রথম দিনেই র‍্যাবের কাছে সম্রাট ■ যুবলীগের কোন দুর্নীতিবাজ যেন গণভবনে না আসে ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক কারবারি নিহত ■ মদিনায় বাসে আগুন, ৩৫ ওমরাহ যাত্রী নিহত ■ সন্ত্রাসীদের আত্মসমর্পণ করতে বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ■ বড় ভাইয়ের নির্দেশে আবরারকে ডেকে এনে মারা হয় ■ কুষ্টিয়ায় কৃষক হত্যার দায়ে স্ত্রীসহ চারজনের ফাঁসি ■ সোহরাওয়ার্দীতে সমাবেশ ডেকেছে ঐক্যফ্রন্ট
পর্যায়ক্রমে দেশের সকল পাটকলগুলো পিপিপির আওতায় আনা হবে
বেনজির আহমেদ বেনু, নরসিংদী
Published : Wednesday, 9 October, 2019 at 8:25 PM, Update: 09.10.2019 9:40:28 PM

রাষ্ট্রায়ত্ত পাটকল গুলোকে লাভজনক প্রতিষ্ঠানে পরিনত করার চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক) এমপি। এ জন্য পর্যায়ক্রমে দেশের রাষ্ট্রয়াত্ব সকল পাটকলগুলোকে পাবলিক প্রাইভেট পার্টনারশীপ (পিপিপি) এর আওয়তায় আনা হবে। তিনি বুধবার দুপুরে দেশের অন্যতম বে-সরকারী পাটকল জনতা জুটমিলের বিভিন্ন ইউনিট পরিদর্শন শেষে সাংবাদিকদের একথা জানান।

এ সময় তিনি আরো বলেন, বরাবরই বে-সরকারী মিলগুলো লাভ করলেও রাষ্ট্রায়াত্ব পাটকলগুলো লোকসানের মুখো পড়ছে। এর প্রকৃত কারণ খতিয়ে দেখে ব্যবস্থা নিতে সরকারের নজরদারি রয়েছে বলেও জানান তিনি।

এ সময় নরসিংদী-২ আসনের সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দীলিপ, পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের সচিব বেলায়েত হোসেন, যুগ্ন সচিব খুরশিদ আলম, জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, জনতা জুট মিলের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মাহমুদুল হকসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  পর্যায়ক্রমে দেশের সকল পাটকলগুলো পিপিপির আওতায় আনা হবে  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft