ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ মন্ত্রী হলে কি মেনন এ কথা বলতেন, প্রশ্ন কাদেরের ■ প্রতি টেন্ডারে ৫ পার্সেন্ট কমিশন নিতেন মেনন ■ আবারও আটকে গেল ব্রেক্সিট চুক্তি, বেকায়দায় জনসন ■ পাকিস্তানি হামলায় ২ ভারতীয় সেনাসহ নিহত ৩ ■ সম্রাট থেকে প্রতি মাসে ১০ লাখ টাকা নিতেন মেনন ■ টেকনাফে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত ■ কে এই কাউন্সিলর রাজীব? ■ ডিএনসিসি কাউন্সিলর রাজীব আটক ■ উন্নয়নের নামে দেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে ■ রাজস্বের প্রয়োজন আছে, তবে জোর করে নয় ■ সড়ক দুর্ঘটনা ঢাকাসহ সারাদেশে নিহত ১০ ■ সৌদি আরবে সেই ভয়াবহ দুর্ঘটনায় ১১ বাংলাদেশি নিহত
উন্নয়নের সঙ্গে দুর্নীতিও পাল্লা দিয়ে বাড়ছে
দেশসংবাদ, ঢাকা
Published : Wednesday, 9 October, 2019 at 9:23 PM, Update: 10.10.2019 12:17:12 AM

উন্নয়নের সঙ্গে দুর্নীতিও পাল্লা দিয়ে বাড়ছে উল্লেখ করে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, যে হারে দেশের প্রবৃদ্ধি ও অর্থনৈতিক অবস্থা ভালো হচ্ছে, সেভাবে দুর্নীতিও পাল্লা দিয়ে বেড়ে চলেছে।

দুর্নীতির লাগাম টেনে ধরে এটাকে এখনই থামাতে হবে। প্রধানমন্ত্রী নিজেই বলেছেন, তার নিজের ঘর থেকে শুরু করতে হবে। ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ কাউকেই ছাড় দেওয়া হবে না।

বুধবার বিকালে কিশোরগঞ্জের তাড়াইল মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন রাষ্ট্রপতি।

চলমান দুর্নীতিবিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে তিনি বলেন, দুর্নীতিবাজ যে দলেরই হোক না কেন, তাদেরকে ছাড় দেওয়া হবে না। যদি দেশকে দুর্নীতিমুক্ত করা যায়, তাহলে দেশ অনেক বেশি এগিয়ে যাবে। এটা নিয়ে কোন সন্দেহ নেই।

জনপ্রতিনিধিদের উদ্দেশে রাষ্ট্রপতি বলেন, আপনারা যারা জনপ্রতিনিধি, জনগণ অনেক আশা করে আপনাদের ভোট দিয়ে নির্বাচিত করেছে। যার যার অবস্থান থেকে মানুষের সঙ্গে ভালো ব্যবহার করবেন। তাদের কথা শুনবেন।

যতটুকু সম্ভব তাদেরকে সাহায্য করবেন। নির্বাচনে পাস করার পরই যেন চেহারা পাল্টে না যায়, স্বরূপ বদলে না যায়। রাজনীতিবিদদের জন্য প্রতিটি দিনই যেন নির্বাচনের দিন হয়। এতে জনগণের সঙ্গে রাজনীতিবিদদের সম্পর্ক আরো গভীর হবে।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তাড়াইল উপজেলা সদরে ‘স্বাধীনতা ৭১’ ভাস্কর্য উদ্বোধন করেন। বৃহস্পতিবার দুপুরে রাষ্ট্রপতি কিশোরগঞ্জ জেলা বারের ১০ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগদান, বিকালে শহরের শ্যামসুন্দর আখড়া পরিদর্শন ও সন্ধ্যায় সার্কিট হাউজে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং বিভিন্ন সংগঠনের প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করবেন।

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  উন্নয়নের সঙ্গে দুর্নীতিও পাল্লা দিয়ে বাড়ছে   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft