ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০ || ১৬ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ মালয়েশিয়াগামী ১৬ রোহিঙ্গা নারী-পুরুষ উদ্ধার ■ মুসলিমদের বিরুদ্ধে গণহত্যা চলছে ভারতে ■ বিদ্যুতের দাম বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার দাবি বিএনপির ■ মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রী নির্বাচিত হবে পার্লামেন্টে ■ ভক্তকে চুমু, করোনায় আক্রান্ত খ্রিস্টান ধর্মগুরু পোপ! ■ যুক্তরাষ্ট্রে বিয়ার কারখানায় গুলি, নিহত ৬ ■ দিল্লিতে মৃত্যুর মিছিল, মৃতের সংখ্যা ৩৪ ■ তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী ■ উহান থেকে ভারতে ফিরেছেন ২৩ বাংলাদেশি ■ সৌদিতে ওমরাহ যাত্রীদের প্রবেশ স্থগিত ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২৮০৩ ■ রাজধানীতে ভবনে আগুন, শিশুসহ নিহত ৩
ঝালকাঠিতে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার
আরিফ খান, ঝালকাঠি
Published : Wednesday, 9 October, 2019 at 10:19 PM

ঝালকাঠিতে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

ঝালকাঠিতে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার

ঝালকাঠির নলছিটি উপজেলার ভৈরবপাশা ইউনিয়নের বহরমপুর এলাকার একটি খাল থেকে অজ্ঞাত এক নারীর মস্তকবিহীন অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বুধবার সন্ধ্যা ৭ টার দিকে অজ্ঞাত ওই নারীর লাশটি উদ্ধার করে নলছিটি থানা পুলিশ।

নলছিটি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাখাওয়াত হোসেন জানান, উপজেলার বহরমপুর এলাকায় একটি খালের সুইচগেটে উপর লাশটি দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে পুলিশ। মস্তকবিহীন লাশটিতে পচন ধরায় কেউ তাকে চিনতে পারছে না। কিভাবে এই নারীর মৃত্যু হয়েছে ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত তা এই মূহুর্তে বলা যাচ্ছে না বলেও জানান ওসি।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে উদ্ধার হওয়া লাশটি ১০ থেকে ১৫ দিন পূর্বে নদীতে ফেলে দেয়া হয়েছে। আমরা দেশের সব থানায় বেতার বার্তা পাঠিয়েছি। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

দেশসংবাদ/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  ঝালকাঠিতে অজ্ঞাত নারীর অর্ধগলিত লাশ উদ্ধার  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft