ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ কে এই কাউন্সিলর রাজীব? ■ ডিএনসিসি কাউন্সিলর রাজীব আটক ■ উন্নয়নের নামে দেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে ■ রাজস্বের প্রয়োজন আছে, তবে জোর করে নয় ■ সড়ক দুর্ঘটনা ঢাকাসহ সারাদেশে নিহত ১০ ■ সৌদি আরবে সেই ভয়াবহ দুর্ঘটনায় ১১ বাংলাদেশি নিহত ■ রাশিয়ার সোনার খনিতে ধস, নিহত ১৩ ■ নতুন মুখ আসবে ■ যুবলীগের দায়িত্ব দিলে ভিসি পদ ছাড়বে ড. মিজান ■ নিষিদ্ধের পর আবারও চালু পাবজি গেম ■ দু'ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত ■ কে হচ্ছেন জামায়াতের নতুন আমির?
নেত্রকোনা-পূর্বধলা-হুগলা-ধোবাউড়া সড়কের উদ্বোধন
ভজন দাস, নেত্রকোনা
Published : Thursday, 10 October, 2019 at 11:54 AM

নেত্রকোনার উন্নয়নে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃষ্ঠি রয়েছে বলেই একের পর এক শিক্ষা,চিকিৎসা,কৃষি,মৎস ও সড়ক যোগাযোগ উন্নয়নে বরাদ্ধ দিয়ে তা বাস্তবায়নের পথ সুগম করেছেন।

মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি নেত্রকোনা-পূর্বধলা-হুগলা-ধোবাউড়া সড়ক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপনকালে এ কথা বলেছেন।

বুধবার বিকেলে সদর উপজেলার রৌহা ইউনিয়নের পূর্বধলা সড়কের কুমড়ি বাজারে প্রধান অতিথি হিসেবে ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানের আলোচনা সভায় তিনি আরো বলেন,নেত্রকোনা জেলাতে জঙ্গী সন্ত্রাস,মাদক ও জুয়া মুক্ত করতে চাই,এ জেলায় কোন অনৈতিক কাজকে সমর্থন দেয়া হবেনা দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষকে আরো সতর্ক হওয়ার আহবান জানান তিনি।


রাস্তাটি নির্মাণে সড়ক ও জনপথ বিভাগ এবং ঠিকদারী প্রতিষ্ঠানকে সঠিক ও সুন্দরভাবে কাজ সম্পাদনা করার নির্দেশ প্রধান করে অনথা হলে জনগণ এর জবাব নিবে বলে হুশিয়ারী দেয়া হয়।

সদরের রৌহা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুর রশিদেও সভাপতিত্বে সাধারণ সম্পাদক আতিকুর রহমান মুন্নার সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী,সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী দিদারুল আলম তরফদার,জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নূর খান মিঠু,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম মোহাম্মদ খান পাঠান বিমল,জেলা কৃষকলীগের সভাপতি কেশব রঞ্জন সরকার,জেলা আওয়ামীলীগের নেতা চন্দন সরকার, জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু,জেলা আওয়ামীলীগের দফতর সম্পাদক মাজহারুল ইসলাম,জেলা আওয়ামীলীগের সদস্য আতাউর রহমান মানিক, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আব্দুল খালেক,মহিলা ভাইস-চেয়ারম্যান তুহিন আক্তার প্রমূখ।


নেত্রকোনা-পূর্বধলা-হুগলা-ধোবাউড়া ১৫ কিঃ মিঃ এই সড়ক নির্মাণে ৫৭ কোটি টাকা ব্যয় নির্ধারণ করা হয়েছে রানা কন্ট্রাকশন তা বাস্তবায়ন করবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এনকে


আরও সংবাদ   বিষয়:  নেত্রকোনা   সড়ক   উদ্বোধন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft