ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ কে এই কাউন্সিলর রাজীব? ■ ডিএনসিসি কাউন্সিলর রাজীব আটক ■ উন্নয়নের নামে দেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে ■ রাজস্বের প্রয়োজন আছে, তবে জোর করে নয় ■ সড়ক দুর্ঘটনা ঢাকাসহ সারাদেশে নিহত ১০ ■ সৌদি আরবে সেই ভয়াবহ দুর্ঘটনায় ১১ বাংলাদেশি নিহত ■ রাশিয়ার সোনার খনিতে ধস, নিহত ১৩ ■ নতুন মুখ আসবে ■ যুবলীগের দায়িত্ব দিলে ভিসি পদ ছাড়বে ড. মিজান ■ নিষিদ্ধের পর আবারও চালু পাবজি গেম ■ দু'ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত ■ কে হচ্ছেন জামায়াতের নতুন আমির?
আররার হত্যাকান্ডে যারাই জড়িত তাদের বিচারের আওতায় আনা হবে
আরেফিন শাকিল, নোয়াখালী
Published : Thursday, 10 October, 2019 at 4:56 PM

বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদের হত্যার বিচার বিষয়ে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘আররার হত্যাকান্ডের সাথে যারাই জড়িত থাকুক, তারা যে সংগঠনের হোক না কেন তাদের অবশ্যই বিচারের আওতায় আনা হবে।’

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে নোয়াখালীতে নবনির্মিত ১০তলা চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আনিসুল হক একথা বলেন।

তিনি আরো বলেন, আমাদের প্রধানমন্ত্রী ন্যায় বিচার প্রতিষ্ঠায় সব সময় আন্তরিক। তার ধারাবাহিকতা সারা বাংলাদেশ চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভবন নির্মাণের উদ্যোগ নেয় সরকার। এতে করে ওইসব অঞ্চলের মানুষের মামলাগুলো আরো দ্রুত নিস্পতি হবে।

মন্ত্রী এসময় আলোচকদের উত্থাপিত সমস্যাগুলোর দ্রুত সমাধানের আশ্বাস দেন এবং হাতিয়ায় দ্রুত একটি আদালতের চকি বসানোর আশ্বাস দেন।                 

এরআগে, মন্ত্রী আদালত ভবনের সামনে ফিতা কেটে পায়রা ও বেলুন উড়িয়ে এ ভবনের উদ্বোধন করেন। অনুষ্ঠানে নোয়াখালী জেলা ও দায়রা জজ সালেহ উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, নোয়াখালী-৬ আসনের সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা খানম, আইন ও বিচার বিভাগের সচিব গোলাম সারওয়ার, যুগ্ম সচিব বিকাশ কুমার সাহা, চট্রগাম গণপূর্ত বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোসলেহ উদ্দীন আহাম্মদ, নোয়াখালী জেলা প্রশাসক তন্ময় দাস, জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আনাম সেলিম, ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ড. বশীর আহমেদ প্রমুখ।
    
দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  আররার   হত্যাকান্ডে   জড়িত   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft