ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ কে এই কাউন্সিলর রাজীব? ■ ডিএনসিসি কাউন্সিলর রাজীব আটক ■ উন্নয়নের নামে দেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে ■ রাজস্বের প্রয়োজন আছে, তবে জোর করে নয় ■ সড়ক দুর্ঘটনা ঢাকাসহ সারাদেশে নিহত ১০ ■ সৌদি আরবে সেই ভয়াবহ দুর্ঘটনায় ১১ বাংলাদেশি নিহত ■ রাশিয়ার সোনার খনিতে ধস, নিহত ১৩ ■ নতুন মুখ আসবে ■ যুবলীগের দায়িত্ব দিলে ভিসি পদ ছাড়বে ড. মিজান ■ নিষিদ্ধের পর আবারও চালু পাবজি গেম ■ দু'ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত ■ কে হচ্ছেন জামায়াতের নতুন আমির?
শুদ্ধি অভিযানে জনমনে স্বস্তি এসেছে
দেশসংবাদ ডেস্ক
Published : Thursday, 10 October, 2019 at 11:24 PM

দেশজুড়ে চলমান দুর্নীতি বিরোধী অভিযানে জনমনে অনেকটা স্বস্তি ফিরেছে। এজন্য আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন ঢাকা-৫ আসনের এমপি পুত্র ও ডেমরা থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল। এসময় তিনি সন্ত্রাস-জঙ্গীবাদ ও মাদকাসক্তের বিরুদ্ধে জনমত গড়ে তোলার আহবান জানান।

বৃহস্পতিবার বাদ এশা রাজধানীর ডেমরা থানাধীন বাশেরপুল এলাকায় ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত ‘চলমান দুর্নীতি বিরোধী শুদ্ধি অভিযান এবং সন্ত্রাস-জঙ্গীবাদ,মাদকবিরোধী উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল। বিশেষ অতিথি ছিলেন ৬৪ নং ওয়ার্ড কাউন্সিলর মো. মাসুদুর রহমান মোল্লা বাবুল ও বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সাবেক সভাপতি কৌশিক আহমেদ জসিম। উঠান বৈঠকে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ নেতা শাজাহান কবির ও পরিচালনা করেম শাহ আলম।

এ সময় মশিউর রহমান মোল্লা সজল বলেন, দুর্নীতি বিরোধী চলমান শুদ্ধি অভিযানের ফলে দেশে-বিদেশে প্রসংশিত হয়েছেন।  বিএনপি- জামায়াত সরকার দুর্নীতিকে প্রশ্রয় দিয়েছে,হাওায়া ভবনে বসে নানা অপর্কম করেছে। দুর্নীতিতে বার বার চ্যাম্পিয়ান হয়েছে। কিন্তু আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী ব্যতিক্রম। তিনি আগে নিজ দলের নেতাকর্মীদের বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে প্রমান করেছেন দুর্নীতি করলে কারো রক্ষা নেই। 

তিনি বলেন, বাঙালির বীরত্বের ঐতিহ্য আছে, ইতিহাস আছে। এসবই এসেছে আওয়ামী লীগ ও ছাত্রলীগের হাত ধরে। কিন্তু আজকে একটি বিশ্বাসঘাতক চক্র নানা ধরনের সরকারের ইমেজ নষ্ট করার চক্রান্তে মেতে উঠেছে। এই চক্রটিকে সরাসরি পৃষ্ঠপোষকতা করছে বিএনপি-জামায়াত। এদের ষড়যন্ত্র যেন আমাদের অগ্রযাত্রাকে ব্যাহত করতে না পারে সেদিকে সবাইকে চোখ-কান খোলা রেখে সতর্ক থাকতে হবে।
                                                   
দেশসংবাদ/এসআই


আরও সংবাদ   বিষয়:  প্রধানমন্ত্রী   অভিনন্দন   শুদ্ধি অভিযান   আওয়ামী লীগ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft