ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২০ অক্টোবর ২০১৯ || ৫ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ কে এই কাউন্সিলর রাজীব? ■ ডিএনসিসি কাউন্সিলর রাজীব আটক ■ উন্নয়নের নামে দেশের গণতন্ত্রকে হত্যা করা হয়েছে ■ রাজস্বের প্রয়োজন আছে, তবে জোর করে নয় ■ সড়ক দুর্ঘটনা ঢাকাসহ সারাদেশে নিহত ১০ ■ সৌদি আরবে সেই ভয়াবহ দুর্ঘটনায় ১১ বাংলাদেশি নিহত ■ রাশিয়ার সোনার খনিতে ধস, নিহত ১৩ ■ নতুন মুখ আসবে ■ যুবলীগের দায়িত্ব দিলে ভিসি পদ ছাড়বে ড. মিজান ■ নিষিদ্ধের পর আবারও চালু পাবজি গেম ■ দু'ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক-হেলপার নিহত ■ কে হচ্ছেন জামায়াতের নতুন আমির?
বগুড়ায় শহীদ মিনার কেড়ে নিল শ্রমিকের প্রাণ
জিএম মিজান, বগুড়া
Published : Thursday, 10 October, 2019 at 11:33 PM

বগুড়ার সদর উপজেলার গোকুল এ শহীদ মিনার স্থানান্তর করতে গিয়ে নিচে চাপা পড়ে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিক গোকুল ইউনিয়নের স্কুলপাড়া গ্রামের আব্দুল মান্নান মন্ডলের পুত্র শফিকুল ইসলাম (৩৬)। স্থানীয় স‚ত্রে জানা যায়, গোকুল স্কুলপাড়া গ্রামের আব্দুল মান্নানের পুত্র শফিকুল ইসলাম একজন নির্মাণ শ্রমিক (রাজমিস্ত্রী)। সে প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সকালে ঠেঙ্গামারা টিএমএসএস প্রকল্পের বগুড়া সদরের গোকুল মহাসড়কের পাশে পুন্ড্র ইউনিভার্সিটির শহীদ মিনার স্থানান্তরের কাজ করছিল। 

শহীদ মিনারটি অপসরণ করে অন্য স্থানে স্থাপন করা হচ্ছিল। এতে শ্রমিক শফিকুল মিনারের নিচে খনন করে মাটি সড়াতে যায়। এসময় শহীদ মিনারটি আকস্মিক ভাবে ভেঙ্গে পড়ে। এতে ওই শ্রমিক মিনারের নিচে পড়ে চিৎকার দেয়। এসময় তার সহকর্মী তাকে দ্রæত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে গোকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ এ প্রতিবেদক-কে  বলেন, তিনি নিহতের বরাত দিয়ে জানান, নিহত ব্যক্তি অসহায় ও দিনমুজুর হিসেবে শ্রমিকের কাজ করতেন। তার মৃত্যুটা দুঃখজনক। তিনি অসহায় পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে, প্রকল্পের মালিক পক্ষদ্বয়কে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সহযোগীতা কামনা করেছেন। ঘটনাস্থল পরিদর্শন করেন বগুড়ার ফুলবাড়ী পুলিশফাঁড়ীর এসআই শহিদুল ও এসআই আহসান। নিহত শফিকুলের আকষ্মিক মৃত্যুতে এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
                                                   
দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  বগুড়া    শহীদ মিনার   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft