ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ || ২৯ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ ৭টি বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন ■ কাশ্মীরে বাস দুর্ঘটনায় নিহত ১৬ ■ অটো ব্রেকে ইট দিয়ে ঘুমিয়ে ছিলেন তূর্ণার চালক ■ সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবিতে উত্তপ্ত সংসদ ■ ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত ■ রাঙ্গাকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণা ■ ওয়ানডে র‌্যাংকিং থেকেও বাদ সাকিব ■ বিদেশে সম্রাটের ১০০০ কোটি টাকার সম্পদ ■ জামায়াতের নতুন আমির ডা. শফিকুর রহমান ■ ট্রেন দুর্ঘটনায় নিহতদের নাম-পরিচয় পাওয়া গেছে ■ বাসচাপায় পিষ্ট হওয়া সেই রুমা আর বেঁচে নেই ■ পূর্বাঞ্চলে এখনও ৮১১ রেলক্রসিং অবৈধ
বিশ্বকাপ বাছাইপর্বে ভারতের সাথে বাংলাদেশের ড্র
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 15 October, 2019 at 11:04 PM, Update: 16.10.2019 11:41:03 AM

বিশ্বকাপ বাছাইপর্বে ভারতের সাথে বাংলাদেশের ড্র

বিশ্বকাপ বাছাইপর্বে ভারতের সাথে বাংলাদেশের ড্র

কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে ২০২২ সালের কাতার বিশ্বকাপ ও পরের বছরের এশিয়া কাপের যৌথ বাছাইপর্বের ম্যাচে ১-১ গোলে ভারতের সঙ্গে ড্র করেছে বাংলাদেশ।

খেলার প্রথমার্ধ্বে ৪২ মিনিটে হেডে গোল করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যান রাইট উইঙ্গার সাদউদ্দিন। দারুণ এক হেডে লক্ষ্যভেদ করে বিশ্বের অন্যতম বড় স্টেডিয়াম সল্ট লেকের গ্যালারি স্তব্ধ করে দেন এই তরুণ ফরোয়ার্ড। কিন্তু জয় নিয়ে মাঠ ছাড়তে পারল না বাংলাদেশ। শেষ ৮৮ মিনিটে আদিলের হেডে খেলা সমতায় নিয়ে যায় ভারত।

ফিফা স্বীকৃত পরিসংখ্যানে ভারতের বিপক্ষে এটি বাংলাদেশের ১১তম ড্র। দারুণ সম্ভাবনা জাগিয়ে ১৬ বছর পর শক্তিশালী এই প্রতিপক্ষে বিপক্ষে হারানোর সুযোগ হারালো বাংলাদেশ। ভারতের বিপক্ষে সর্বশেষ ২০০৩ সালে সাফ চ্যাম্পিয়নশিপে জিতেছিল দল।

৩০তম মিনিটে আদিলের ভুলে বল পেয়ে ডান দিক দিয়ে আক্রমণে ওঠা বিপলু আহমেদের বাড়ানো ক্রসে নাবীব নেওয়াজ জীবন পা ছোঁয়ানোর আগেই এক ডিফেন্ডার কর্নারের বিনিময়ে ফেরান। একটু পর সোহেলের ছোট করে বাড়ানো বল ভালো জায়গায় পেলেও তালগোল পাকিয়ে সুযোগ নষ্ট করেন জীবন। জামালের ফ্রি কিকে গুরপ্রিত সিং লাফিয়ে উঠে নাগাল পাননি। দুরের পোস্টে থাকা সাদউদ্দিন দারুণ হেডে এগিয়ে নেন দলকে।

দেশসংবাদ/এসআই


আরও সংবাদ   বিষয়:  ফুটবল   ভারত   বাংলাদেশ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft