ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ || ২৯ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ কাশ্মীরে বাস দুর্ঘটনায় নিহত ১৬ ■ অটো ব্রেকে ইট দিয়ে ঘুমিয়ে ছিলেন তূর্ণার চালক ■ সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবিতে উত্তপ্ত সংসদ ■ ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত ■ রাঙ্গাকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণা ■ ওয়ানডে র‌্যাংকিং থেকেও বাদ সাকিব ■ বিদেশে সম্রাটের ১০০০ কোটি টাকার সম্পদ ■ জামায়াতের নতুন আমির ডা. শফিকুর রহমান ■ ট্রেন দুর্ঘটনায় নিহতদের নাম-পরিচয় পাওয়া গেছে ■ বাসচাপায় পিষ্ট হওয়া সেই রুমা আর বেঁচে নেই ■ পূর্বাঞ্চলে এখনও ৮১১ রেলক্রসিং অবৈধ ■ নারীর পায়ের ওপর দিয়ে চলে গেল বাসের চাকা
আগৈলঝাড়ায় তুচ্ছ ঘটনায় ভ্যানচালককে মারধর
অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল)
Published : Saturday, 19 October, 2019 at 9:41 PM

আগৈলঝাড়ায় তুচ্ছ ঘটনায় ভ্যানচালককে মারধর

আগৈলঝাড়ায় তুচ্ছ ঘটনায় ভ্যানচালককে মারধর

বরিশালের আগৈলঝাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক দরিদ্র ভ্যানচালককে উপর্যুপরি মারধর ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষ। গুরুতর আহতাবস্থায় তাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রোগী ও পরিবারসূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের অশোকসেন গ্রামের মৃত আদেলদ্দিন মোল্লার ২য় পুত্র দরিদ্র ভ্যানচালক ফরিদ মোল্লা (৫২) তার শারীরিক কারণে ঔষধ (সিরাপ) কিনে একই পাড়ার খোরশেদ মোল্লার বড় ছেলে দুধ ব্যবসায়ী বাবুল মোল্লা ওরফে জঙ্গল বাবুলের ফ্রিজে রাখে।

ফ্রিজে ঔষধ রাখা দেখে বাবুল তা ফেলে দেয়। গতকাল শনিবার ফরিদ সেই সিরাপ আনতে গিয়ে তা দেখতে না পেয়ে বাবুলের কাছে কারণ জানতে চাইলে তাকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করার একপর্যায়ে প্রথমে কিল, ঘুষি দিলেও পরে তাকে লাঠি দিয়ে বেধড়ক পিটাতে থাকে। এতে ফরিদের মাথা, বুক এবং পাজরে আঘাত লাগে। এসময় একই বাড়ির বাসিন্দা মহিলা মেম্বর শোভা রানী বাবুলকে মারতে বারণ করলেও সে তা না শুনে ফরিদের উপর মারধর চালাতে থাকে।

পরে স্থানীয় লোকজন চিৎকার চেঁচামেচি শুনে এগিয়ে এসে ফরিদকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে ভর্তি করায়। অভিযুক্ত বাবুল হাসপাতালের ডাক্তারসহ বিভিন্ন লোকজনকে ফোন দিয়ে ফরিদ যাতে হাসপাতালে ভর্তি হতে না পারে তার তৎপরতা চালিয়েছে। বর্তমানে ফরিদ আরএমও ডা. বখতিয়ার আল-মামুনের তত্বাবধানে হাসপাতালের ১নং বেডে চিকিৎসাধীন রয়েছে।

তার পরামর্শক্রমে এক্স-রেসহ বেশ কয়েকটি টেস্ট করা হয়েছে। ফরিদ দীর্ঘদিন ধরে শারীরিক নানান জটিলতায় ভুগছে। তার দৈহিক সক্ষমতা না থাকলেও ভ্যান চালিয়ে পরিবারের ভরণপোষনের দায়িত্ব পালন করতে হয়। অপরদিকে বিএনপি সমর্থক বাবুল গ্রামে অনেকের সাথেই বিভিন্ন ঝগড়াঝাটি করে এবং বিভিন্ন স্থানে সরকারের অপপ্রচার চালায় বলে অভিযোগ রয়েছে।

এবিষয়ে দায়িত্বরত আরএমও ডা. বখতিয়ার আল-মামুন বলেন, টেস্টের রিপোর্ট দেখে তার প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হবে। চিকিৎসা শেষে আইনী ব্যবস্থা নিতে পারে বলে আহতের পরিবার সূত্রে জানা গেছে।

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  আগৈলঝাড়া   ভ্যান   চালক   মারধর  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft