ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ || ২৯ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবিতে উত্তপ্ত সংসদ ■ ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত ■ রাঙ্গাকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণা ■ ওয়ানডে র‌্যাংকিং থেকেও বাদ সাকিব ■ বিদেশে সম্রাটের ১০০০ কোটি টাকার সম্পদ ■ জামায়াতের নতুন আমির ডা. শফিকুর রহমান ■ ট্রেন দুর্ঘটনায় নিহতদের নাম-পরিচয় পাওয়া গেছে ■ বাসচাপায় পিষ্ট হওয়া সেই রুমা আর বেঁচে নেই ■ পূর্বাঞ্চলে এখনও ৮১১ রেলক্রসিং অবৈধ ■ নারীর পায়ের ওপর দিয়ে চলে গেল বাসের চাকা ■ রেলের সাথে সংশ্লিষ্টদের সতর্ক হওয়ার নির্দেশ ■ ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে
দুই একজন নেতার দায় যুবলীগ নিবে না
এজি লাভলু, কুড়িগ্রাম
Published : Wednesday, 23 October, 2019 at 4:47 PM

দুই একজন নেতার দায় যুবলীগ নিবে না

দুই একজন নেতার দায় যুবলীগ নিবে না

সাম্প্রতিক শুদ্ধি অভিযানে বেশ কয়েকজন যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে সরকার। কিন্তু যুবলীগের সঙ্গে সংশ্লিষ্ট হলেও এ দু’চার জনের জন্য সমগ্র যুবলীগ দায় নিতে পারে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

আজ (২৩ অক্টোবর) দুপুরে কুড়িগ্রাম জেলা শাখা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেওয়ার আগে কুড়িগ্রাম শেখ রাসেল পৌর অডিটোরিয়াম উদ্বোধনকালে সাংবাদিকদের এসব কথা বলেন জাহাঙ্গীর কবির নানক।

জাহাঙ্গীর করিব নানক বলেন, যাদের দ্বারা যুবলীগ কলঙ্কিত হয়েছে তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী কঠোর ব্যবস্থা নিতে সারা দেশে বার্তা দিয়েছেন। যে অন্যায় করুক সে যে দলেরই হোক কাউকে ছাড় দেওয়া হবে না। কিন্তু দু’চার জনের জন্য সমগ্র যুবলীগ দায় নিতে পারে না

সম্প্রতি যুবলীগ চেয়ারম্যানকে অব্যাহতি দেওয়া প্রসঙ্গে নানক বলেন, আগামী ২৩ নভেম্বর যুবলীগের সম্মেলনকে কেন্দ্র করে তাকে অব্যাহতি দেয়া হয়েছে। যারা অপকর্মের সঙ্গে জড়িত তাদেরকেও অব্যাহতির মধ্যে দিয়ে যুবলীগ আবারও নতুন নেতৃত্বে যাত্রা শুরু করবে।

শুদ্ধি অভিযান ঘিরে দুর্নীতি দমন কমিশনের নতুন তৎপরতা প্রসঙ্গে আওয়ামী লীগের এ নেতা বলেন, দুর্নীতি দমন কমিশন স্বাধীন, তারা স্বাধীনভাবে কাজ করছেন। তাদের যার কাছে হিসাব চাওয়ার, সে যেই হোক তার কাছে হিসাব চাইতে পারে, তদন্ত করতেই পারে। তারা যে দায়িত্ব পালন করছে সে দায়িত্ব পালনে আমাদের সবাইকেই সহযোগিতা করতে হবে।

শেখ রাসেল পৌর অডিটোরিয়াম উদ্বোধন শেষে জেলা শাখা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন অতিথিরা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন- কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য ও প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন, আওয়ামী লীগের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল মতিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী প্রমুখ।

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  নেতা   যুবলীগ   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft