ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ || ২৯ কার্তিক ১৪২৬
শিরোনাম: ■ ৭টি বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন ■ কাশ্মীরে বাস দুর্ঘটনায় নিহত ১৬ ■ অটো ব্রেকে ইট দিয়ে ঘুমিয়ে ছিলেন তূর্ণার চালক ■ সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবিতে উত্তপ্ত সংসদ ■ ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত ■ রাঙ্গাকে রংপুরে অবাঞ্ছিত ঘোষণা ■ ওয়ানডে র‌্যাংকিং থেকেও বাদ সাকিব ■ বিদেশে সম্রাটের ১০০০ কোটি টাকার সম্পদ ■ জামায়াতের নতুন আমির ডা. শফিকুর রহমান ■ ট্রেন দুর্ঘটনায় নিহতদের নাম-পরিচয় পাওয়া গেছে ■ বাসচাপায় পিষ্ট হওয়া সেই রুমা আর বেঁচে নেই ■ পূর্বাঞ্চলে এখনও ৮১১ রেলক্রসিং অবৈধ
ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষনা
সরিষাবাড়ীতে ইউনিয়ন যুবলীগের কমিটি স্থগিত
তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী (জামালপুর)
Published : Thursday, 24 October, 2019 at 11:58 AM, Update: 24.10.2019 12:42:17 PM

সরিষাবাড়ীতে ইউনিয়ন যুবলীগের কমিটি স্থগিত

সরিষাবাড়ীতে ইউনিয়ন যুবলীগের কমিটি স্থগিত

জামালপুরের সরিষাবাড়ীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ডোয়াইল ইউনিয়ন শাখা যুবলীগের আহবায়ক কমিটি অনিবার্য কারন বশত স্থগীত ও নব গঠিত ওর্য়াড় যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।

গতকাল বুধবার রাতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ সরিষাবাড়ী উপজেলার শাখার সভাপতি এ কে এম আশরাফুল ইসলাম ও সাধারন সম্পাদক মনিরুল ইসলাম রনি’র যৌথ স্বাক্ষরিত পত্র ডোয়াইল ইউনিয়ন যুবলীগের আহবায়ক/যুগ্ম আহবায়ক বরাবর পত্র জারী করেছেন।পরবতীৃ নির্দেশ না দেয়া পর্যন্ত উক্ত আদেশ বলবৎ থাকবে বলে পত্রে উল্লেখ করা হয়েছে।

উপজেলা যুবলীগ ও ইউনিয়ন যুবলীগের কমিটির একাশং সুত্রে জানা গেছে-বাংলাদেশ আওয়ামী যুবলীগ ডোয়াইল ইউনিয়ন শাখা যুবলীগের আহবায়ক কমিটি ২০১৭সালে কামাল হোসেন কে আহবায়ক করা হয়। যুগ্ম আহবায়ক হিসেবে ফরহাদ উদ্দিন শিমূল,জয়নাল আবেদীন তোতা,রুবেল খন, মিল্টন সরকার, রনি মিয়া সহ ৬ সদস্যর আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।

গত ২০ অক্টোবর রাতে ডোয়াইল ইউনিয়ন ও ওর্য়াড যুবলীগের একাংশের নেতা/কর্মীরা,নব গাঠত ওয়ার্ড কমিটি রাতের আধারে আতাত করার মাধ্যমে অর্থের বিনিময়ে ইউনিয়ন যুবলীগের আহবায়ক কামাল হোসেন এর মনগড়া ভাবে অর্থের বিনিময়ে কমিটির অনান্য নেতাদের ও উপজেলা যুবলীগের সিদ্ধান্ত উপেক্ষা করে ৯ টি ওয়ার্ডের কমিটি ঘোষনা করেন। বিষয়টি নেতা-কর্মীদের মাঝে জানা জানি হলে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করে। ফলে বিক্ষুব্ধ ইউনিয়ন যুবলীগের নেতা/কর্মীদের মাঝে তীব্র ক্ষোভ ও উত্তেজনায় ২১ অক্টোবর সোমবার রাতে দোলভিটি বাজারে ওয়ার্ড কমিটি ঘোষনার প্রতিবাদে ডোয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ের সামনে প্রতিবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।

জানা গেছে-সাংগঠনের নিয়ম বর্হিভ’তভাবে ডোয়াইল ইউনিয়ন যুবলীগের আহবায়ক কামাল হোসেন এর মনগড়া ভাবে অর্থের বিনিময়ে গঠিত ওয়ার্ড যুবলীগের কমিটিতে ১ নং ওয়ার্ডে  সভাপতি রাসেল মাহমুদ বাচ্চু,সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি,২ নং ওয়ার্ডে সভাপতি সাহিনুর রহমান,সাধারন সম্পাদক রুবেল মিয়া,৩ নং ওয়ার্ডে সভাপতি আঃ ছালাম মিয়া, সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন,৪ নং ওয়ার্ডে সভাপতি সাইদুল ইসলাম, সাধারন সম্পাদক মামুনুর রশিদ, ৫ নং ওয়ার্ডে সভাপতি আল আমিন, সাধারন সম্পাদক আকবর হোসেন,৬ নং ওয়ার্ডে সভাপতি আফজাল রহমান, সাধারন সম্পাদক হুমায়ুন কবির,৭ নং ওয়ার্ডে সভাপতি আলমগীর হোসেন, সাধারন সম্পাদক শিমুল হোসেন, ৮ নং ওয়ার্ডে সভাপতি সাফিকুল ইসলাম,সাধারন সম্পাদক মেহেদি হাসান রাঙ্গা, ৯ নং ওয়ার্ডে সভাপতি আজিজুল কবির ও ফরিদ হোসেনকে  সাধারন সম্পাদক করে আগামী ৩০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ প্রাদান করেন।

দেশসংবাদ/এনকে


আরও সংবাদ   বিষয়:  সরিষাবাড়ী   ইউনিয়ন যুবলীগ   কমিটি স্থগীত   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft