ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ || ৮ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ মুন্সীগঞ্জে বাস-মাইক্রো সংঘর্ষ, নিহত ৮ ■ চারদিকে হাহাকার, দুর্ভিক্ষের প্রতিধ্বনি ■ বাতিল হচ্ছে আসামের নাগরিকপঞ্জি এনআরসি ■ ঐতিহাসিক ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ ■ ‘উপোস’ থাকছেন ওমর ফারুক চৌধুরী ■ এবার তুরস্ক থেকে বিমানে আসল পেঁয়াজ ■ পরমাণু অস্ত্রের মজুদ বাড়াচ্ছে পাকিস্তান, চলছে মহাযজ্ঞ ■ বুয়েটের ২৬ শিক্ষার্থী আজীবন বহিষ্কার ■ সুপার মার্কেটের আগুনে নিঃস্ব হয়ে গেছে ব্যবসায়ীরা ■ মোবাইল ব্যাংকিংয়ে ডিজিটাল রশিদ রাখার নির্দেশ ■ নিজ নিজ জায়গা থেকে সবাইকে দেশ গড়ার কাজ করতে হবে ■ ছেলে-মেয়েরা ফের রাস্তায় নামলে পিঠের চামড়া থাকবে না
বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নইম নিজামের জন্মদিন আজ
দেশসংবাদ ডেস্ক
Published : Tuesday, 5 November, 2019 at 3:19 PM

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নইম নিজাম

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নইম নিজাম

জনপ্রিয় সাংবাদিক নইম নিজামের জন্মদিন আজ। তিনি বর্তমান সংবাদ পত্রের নতুন ধারার প্রবর্তক । যিনি সংবাদ পত্রকে বিশ্বের দরবারে নিয়ে গেছেন এক অনন্য অবস্থানে।

অনলাইন নিউজ পোর্টাল 'আমাদের কাগজ' পরিবারের পক্ষ থেকে আপনার জন্য জন্মদিনের শুভ কামনা। বাংলাদেশের শীর্ষ করদাতা হিসেবে মিডিয়াকে এবং ইলেকট্রনিক্স মিডিয়াকে যে সম্মান দিয়েছেন তা অতুলনীয়।

আশির দশকের শেষে এবং নব্বই দশকে ছিলেন রাজনৈতিক প্রতিবেদক। কাজ করেছেন দৈনিক আজকের কাগজ, দৈনিক ভোরের কাগজ সহ একাধিক দৈনিকে। ২০০৬ সালে ব্যবস্থাপনা সম্পাদকের দায়িত্ব নেন ‘এসটিভি ইউএস’র। এটিএন বাংলা টেলিভিশনের প্রতিষ্ঠাতা বার্তা সম্পাদক ছিলেন নঈম নিজাম। পরবর্তীতে তিনি সেখানে প্রধান বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি নিউজ২৪ টেলিভিশন ও রেডিও ক্যাপিটালের প্রধান নির্বাহী কর্মকর্তা এবং বাংলাদেশ প্রতিদিনের প্রধান সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। নঈম নিজাম বাংলাদেশ সম্পাদক পরিষদের সাধারন সম্পাদক।

নঈম নিজামের জন্ম কুমিল্লায়। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। স্ত্রী বাংলাদেশ জাতীয় প্রেসক্লাবের প্রথম নির্বাচিত নারী সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। এ দম্পতির এক ছেলে মাহির আবরার এবং এক কণ্যা নুজহাত পূর্ণতা।

দেশসংবাদ/এসকে


আরও সংবাদ   বিষয়:  বাংলাদেশ   প্রতিদিন   সম্পাদক   জন্মদিন   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft