ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ || ৩ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ অবশেষে খুলছে আমিরাতের শ্রমবাজার ■ দশম ডাকে দল পেলেন মাশরাফি ■ ৫৫ টাকার বেশি পেঁয়াজ বিক্রি করলেই জরিমানা! ■ আলোচিত হলি আর্টিজান হামলা মামলার রায় ২৭ নভেম্বর ■ ভাগ্যগুণে বেঁচে গেলেন নভোএয়ারের ৩৩ যাত্রী! ■ আ.লীগের দুর্নীতি-অদক্ষতায় পেঁয়াজের দাম বেড়েছে ■ জরিমানা বেশি থাকায় এবার সড়কে শৃঙ্খলা ফিরবে ■ পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট ■ দুদকের মামলায় সম্রাট ৬ দিনের রিমান্ডে ■ সিরিয়ায় গাড়িবোমা হামলায় নিহত ১৮ ■ যে কারণে প্রধানমন্ত্রীকে আজ চিঠি দেবে বিএনপি ■ পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে সারা দেশে বিএনপির বিক্ষোভের ডাক
ময়মনসিংহে সাবেক দুই সরকারি কর্মকর্তা গ্রেফতার
মোঃ আজিজুর রহমান ভুইয়া বাবুল, ময়মনসিংহ
Published : Wednesday, 6 November, 2019 at 12:04 AM

গ্রেফতার

গ্রেফতার

ময়মনসিংহে দুর্নীতি দমন কমিশন (দুদক) এর পৃথক মামলায় জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে সাবেক কর পরিদর্শক মোকসেদ আলী ও পুলিশের সাবেক উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিলকে গ্রেফতার করেছে দুদক।

মঙ্গলবার (৫ নভেম্বর) দুপুরে ময়মনসিংহ নগরীর চামড়া গুদাম এলাকার বাসায় অভিযান চালিয়ে সাবেক কর পরিদর্শক মোকসেদ আলীকে এবং বিকেলে পৃথক অভিযানে অবসরপ্রাপ্ত এসআই আব্দুল জলিলকে নগরীর আকুয়া থেকে গ্রেফতার করা হয়। ময়মনসিংহ দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক মোঃ ফারুক আহম্মেদ এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ও দুদক উপ-সহকারি পরিচালক সাধন চন্দ্র সূত্রধর জানান, ৭৭ লাখ ৫০ হাজার ১৪৪ টাকার

সম্পদের তথ্য দুদকে দাখিল করতে বলা হলে তিনি ৩১ লাখ ৫৭ হাজার ৪৬০ টাকার অবৈধ সম্পদের তথ্য দুদকের কাছে গোপন করেন। যা তার আয়ের সাথে সঙ্গতি বিহীন। পরে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অজর্নের অভিযোগে দুদক আইন ২৬ (২) ও ২৭ (১) ধারায় গত ১৮ সেপ্টেম্বর একটি মামলা দায়ের হয়। পরে ওই মামলায় মঙ্গলবার তাকে নগরীর চামড়া গুদাম এলাকার বাসায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

অপরদিকে অবসরপ্রাপ্ত এসআই আব্দুল জলিলের বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত ৫৭ লাখ ৬৯ হাজার ৪৮২ টাকার সম্পদ অজর্নের অভিযোগে দুদক আইন ২৭ (১) ও ১০৯ ধারায় মামলা দায়েরের পর তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে গত ২৫ ফেব্রæয়ারি কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের হয়।

ওই দুই মামলায় দুদক পৃথক তদন্ত শেষে সাবেক কর পরিদর্শক মোকসেদ আলী ও পুলিশের সাবেক উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিলকে গ্রেফতার করেছে বলে আরো জানান তিনি।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  ময়মনসিংহ   গ্রেফতার   দুদক  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft