ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ || ৮ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ মুন্সীগঞ্জে বাস-মাইক্রো সংঘর্ষ, নিহত ৮ ■ চারদিকে হাহাকার, দুর্ভিক্ষের প্রতিধ্বনি ■ বাতিল হচ্ছে আসামের নাগরিকপঞ্জি এনআরসি ■ ঐতিহাসিক ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ ■ ‘উপোস’ থাকছেন ওমর ফারুক চৌধুরী ■ এবার তুরস্ক থেকে বিমানে আসল পেঁয়াজ ■ পরমাণু অস্ত্রের মজুদ বাড়াচ্ছে পাকিস্তান, চলছে মহাযজ্ঞ ■ বুয়েটের ২৬ শিক্ষার্থী আজীবন বহিষ্কার ■ সুপার মার্কেটের আগুনে নিঃস্ব হয়ে গেছে ব্যবসায়ীরা ■ মোবাইল ব্যাংকিংয়ে ডিজিটাল রশিদ রাখার নির্দেশ ■ নিজ নিজ জায়গা থেকে সবাইকে দেশ গড়ার কাজ করতে হবে ■ ছেলে-মেয়েরা ফের রাস্তায় নামলে পিঠের চামড়া থাকবে না
চিকিৎসক ও নৈশ প্রহরীকে মারধর, প্রতিবাদে কর্মবিরতি ও মানববন্ধন
কামাল হোসেন, তাহিরপুর (সুনামগঞ্জ)
Published : Wednesday, 6 November, 2019 at 6:37 PM, Update: 06.11.2019 6:43:19 PM

চিকিৎসক ও নৈশ প্রহরীকে মারধর, প্রতিবাদে কর্মবিরতি ও মানববন্ধন

চিকিৎসক ও নৈশ প্রহরীকে মারধর, প্রতিবাদে কর্মবিরতি ও মানববন্ধন

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ও নৈশ প্রহরীকে স্থানীয় সন্ত্রাসীরা অর্তকিত হামলা চালিয়ে গুরত্বর আহত করার প্রতিবাদে কর্মবিরতি, মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। গতকাল বুধবার সকালে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে মানববন্ধন কর্মসূচী ও সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত বহিঃবিভাগে কর্মবিরতি পালন করেন স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীগন।

ঘন্টা ব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মৃত্যুঞ্জয় রায়, ডাঃ সুমন বর্মন, ডাঃ বেলায়েত হোসেন রুমি, সিনিয়র স্টাফ নার্স সুমনী আক্তার, মিজানুর রহমান, আজাদুর রহমান, টিটু বর্মন, তাপস চন্দ্র বর্মণ, সম্রাট রায়, রুবেলসহ স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা কর্মচারীগন।

পুলিশ ও হাসপাতাল সুত্রে জানা যায়, মঙ্গলবার রাতে পুর্ব শত্রুতার জের ধরে উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ভ্রাহ্মনগাও গ্রামের মোহাম্মদ আলীর ছেলে নুরুল আমিনকে মারধর করে আহত করে প্রতিপক্ষের লোকজন। পরে রাতে তাকে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় নুরুল আমিনের প্রতি পক্ষের লোকজন হাসপাতালে এসে নুরুল আমিনের উপর আবারো হামলা করে।

এ সময় প্রথমে হাসপাতালের নৈশ প্রহরী নাঈম চৌধুরীর তাদের বাধা দিলে তার উপর এলোপাতারী হামলা করে সন্ত্রাসীরা। এ সময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ফয়েজ আহমেদ নূরী তাদের বাধা দিতে গেলে সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে তাকেও গুরত্বর আহত করে। বর্তমানে ফয়েজ আহমদ নুরী ও নাঈম চৌধুরী তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডাঃ মো. ইকবাল হোসেন বলেন, হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ফয়েজ আহমেদ নূরী সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তাহিরপুর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান বলেন, এঘটনায় উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের ভ্রাহ্মনগাও গ্রামের মোহাম্মদ আলীর ছেলে নুরুল আমিন বাদী হয়ে ১০/১২ জনের নাম উল্যেখ করে থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামীদের দ্রুত প্রেফতারের চেষ্টা চলছে।

দেশসংবাদ/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  কর্তব্যরত   চিকিৎসক ও নৈশ প্রহরী   মারধর   প্রতিবাদ   কর্মবিরতি ও মানববন্ধন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft