ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ || ৪ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ লিবিয়ায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত, আহত ১৫ ■ রাঙ্গামাটিতে জেএসএস’র দু’গ্রুপের গোলাগুলি, নিহত ৩ ■ কুষ্টিয়ায় মা-ছেলেকে শ্বাসরোধে হত্যা ■ লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা ■ প্রথম দিনেই সংসদে তোপের মুখে বিজেপি (ভিডিও) ■ উপজেলা পর্যায় পর্যন্ত শুদ্ধি অভিযান চলতে থাকবে ■ যশোরে ১৮ রুটে বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ■ সাবেক ছাত্রলীগ নেতাদের সম্পদ অনুসন্ধান শুরু ■ জব্দই থাকছে মোরশেদ খান ও তার ছেলের ব্যাংক হিসাব ■ সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ ■ আবরার হত্যা: ২৫ আসামির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ ■ স্বাস্থ্য সচিবসহ ৮ জনের বিরুদ্ধে মামলা
বেগমগঞ্জে মাদক কারবারিদের হামলায় ৩ পুলিশ আহত, আটক ১০
আরেফিন শাকিল, নোয়াখালী
Published : Thursday, 7 November, 2019 at 12:31 AM

আটক

আটক

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দলের ওপর হামলা চালিয়েছে মাদক কারবারিরা। বুধবার রাতে উপজেলার একলাশপুর ইউনিয়নে এ ঘটনায় ডিবির ৩ কর্মকর্তা আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ মাদক মামলায় সাজাপ্রাপ্ত আসামিসহ ১০ জনকে আটক করেছে।

আহত তিন পুলিশ কর্মকর্তা হলেন- ডিবির উপ পুলিশ পরিদর্শক সাইদ, জাকির হোসেন ও সহকারী উপ পুলিশ পরিদর্শক হেলাল। তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে এসআই সাইদের অবস্থা গুরুতর। তার মাথায় ধারালো অস্ত্র দিয়ে একাধিক কোপ দেওয়া হয়েছে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ৮টার দিকে অভিযান চালিয়ে বেগমগঞ্জ উপজেলার উত্তর-পশ্চিম একলাশপুর গ্রামের কাথাওয়ালার বাড়ির মাদক কারবারি লিটনকে (৩৫) গ্রেফতার করে ডিবি পুলিশের একটি দল। এ সময় তার কাছে একটি আগ্নেয়াস্ত্র ও শতাধিক ইয়াবা পাওয়া যায়। গ্রেফতার লিটনকে নিয়ে ফেরার সময় লিটনের স্ত্রী ও স্বজনরা ধারালো অস্ত্র, লাঠিশোটা ও মরিচের গুঁড়া নিয়ে পুলিশের ওপর হামলা চালায়।

ডিবি পুলিশের পরিদর্শক জাকির হোসেন জানান, মাদক কারবারি লিটনের স্ত্রী ধারালো দা দিয়ে এসআই সাইদের মাথায় কোপ দেয়। আসামি লিটন এএসআই হেলালকে কামড়ে আহত করে এবং এসআই জাকিরের চোখে মরিচের গুঁড়া ছোড়ে। এতে তারা তিনজনই গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) শাহজাহান শেখের নেতৃত্বে ও জেলা শহর থেকে অতিরিক্ত পুলিশ নিয়ে ওই এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে চার নারী ও ছয় পুরুষসহ ১০ জনকে আটক করে পুলিশ।

নোয়াখালী জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, আহত অবস্থায় রাত সোয়া ৯টার দিকে ডিবি পুলিশের ৩ কর্মকর্তাকে জরুরি বিভাগে আনা হয়। এদের মধ্যে এসআই সাইদের মাথায় তিনটি সেলাই দেওয়া হয়েছে। বাকিদের চিকিৎসাসেবা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলা পুলিশ সুপার (এসপি) মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক কারবারি লিটনকে মাদকদ্রব্য ও অস্ত্রসহ গ্রেপ্তার করে আনার সময় তার সহযোগীরা হামলা চালিয়ে তিন পুলিশ কর্মকর্তাকে জখম করেছে। হামলাকারীদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। ডিবি পুলিশের ওপর হামলাকারীদের ছাড় দেওয়া হবে না।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  নোয়াখালী    হামলা   পুলিশ    আটক  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft