ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ || ৫ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ বিএনপি থেকে অব্যাহতি নিচ্ছেন একাধিক শীর্ষ নেতা ■ মেয়াদোত্তীর্ণ ৩৪ কোটি টাকার ওষুধ ধ্বংস ■ ৫ বছরের জন্য নিষিদ্ধ শাহাদাত ■ লিবিয়ায় বিমান হামলায় নিহত বাংলাদেশির পরিচয় মিলেছে ■ অনির্দিষ্টকালের কর্মবিরতির ঘোষণা ট্রাক-কাভার্ডভ্যান চালকদের ■ দাম কমতে শুরু করেছে পেঁয়াজের ■ রাঙ্গামাটিতে জেএসএস’র দু’গ্রুপের গোলাগুলি, নিহত ৩ ■ কুষ্টিয়ায় মা-ছেলেকে শ্বাসরোধে হত্যা ■ লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা ■ প্রথম দিনেই সংসদে তোপের মুখে বিজেপি (ভিডিও) ■ উপজেলা পর্যায় পর্যন্ত শুদ্ধি অভিযান চলতে থাকবে ■ যশোরে ১৮ রুটে বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা
দেশবাসী সাদেক হোসেন খোকাকে স্মরণ রাখবে
দেশসংবাদ, ঢাকা :
Published : Thursday, 7 November, 2019 at 3:42 PM

সাঈদ খোকন

সাঈদ খোকন

নগর ভবনে সাদেক হোসেন খোকাকে মেয়র সাঈদ খোকন ও কাউন্সিলররা শ্রদ্ধা নিবেদন করেছেন। অবিভক্ত ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার মরদেহ  বৃহস্পতিবার বিকেল ৩ টায় নগর ভবন প্রাঙ্গণে আনা হয়। পরে মরহুম সাদেক হোসেন খোকার মরদেহে পুষ্পার্ঘ অর্পণের মাধ্যমে শ্রদ্ধা জানান মেয়র সাঈদ খোকনসহ সাবেক ও বর্তমান কাউন্সিলরগণ,  কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ ইমদাদুল হক ও বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধানগনসহ অন্যান্য কর্মকর্তা/ কর্মচারীবৃন্দ এবং বিপুল সংখ্যক ব্যক্তিবর্গ ।

এিেদকে, নগর ভবনে খোকার জানাযা শুরুর পূর্বে মেয়র সাঈদ খোকন বলেন, নগরবাসীর উন্নয়নে মরহুম সাদেক হোসেন খোকার অবদানের কথা উল্লেখ করে বলেন, দেশবাসী তাঁর এ অবদানের কথা স্মরণ রাখবে। তিনি তাঁর রুহের মাগফিরাত কামনা করেন এবং মরহুমের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় নগর ভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত এ জানাযায় মেয়র সাঈদ খোকনের সাথে সাদেক হোসেন খোকার দুই পুত্র ইশরাক হোসেন ও ইশরাফ হোসেন, সাবেক কাউন্সিলর ও বিএনপি নেতা কাজী আবুল বাশার, বিএনপি নেতা এমরান সালেহ প্রিন্স, ডিএসসিসির বর্তমান কাউন্সিলরগন, সংস্থার সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীগন ও অন্যান্য ব্যক্তিবর্গ শরীক হন।

দেশসংবাদ/এসআই


আরও সংবাদ   বিষয়:  সাঈদ খোকন   সাদেক হোসেন খোকা   ঢাকা সিটি কর্পোরেশন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft