ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ || ৫ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ অনির্দিষ্টকালের কর্মবিরতির ঘোষণা ট্রাক-কাভার্ডভ্যান চালকদের ■ দাম কমতে শুরু করেছে পেঁয়াজের ■ বিদিশাকে নিয়ে প্রেসিডেন্ট পার্কে থাকতে এরিকের জিডি ■ রাঙ্গামাটিতে জেএসএস’র দু’গ্রুপের গোলাগুলি, নিহত ৩ ■ কুষ্টিয়ায় মা-ছেলেকে শ্বাসরোধে হত্যা ■ লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা ■ প্রথম দিনেই সংসদে তোপের মুখে বিজেপি (ভিডিও) ■ উপজেলা পর্যায় পর্যন্ত শুদ্ধি অভিযান চলতে থাকবে ■ যশোরে ১৮ রুটে বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ■ সাবেক ছাত্রলীগ নেতাদের সম্পদ অনুসন্ধান শুরু ■ জব্দই থাকছে মোরশেদ খান ও তার ছেলের ব্যাংক হিসাব ■ সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ
বখাটের হাত থেকে সহপাঠীকে রক্ষা করতে গিয়ে হাসপাতালে ২ ছাত্র
দেশসংবাদ, মাগুরা
Published : Thursday, 7 November, 2019 at 6:29 PM, Update: 08.11.2019 12:19:08 AM

হাসপাতালে আহত দুই ছাত্র

হাসপাতালে আহত দুই ছাত্র

মাগুরায় বখাটেদের হাত থেকে এক সহপাঠীকে রক্ষা করতে গিয়ে সশস্ত্র হামলার শিকার দুই জেএসসি পরীক্ষার্থীকে বৃহস্পতিবার হাসপাতালের বিছানায় বসে পরীক্ষা দিতে হয়।

বুধবার পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ওই দুজনসহ মোট ৩ পরীক্ষার্থী সশস্ত্র হামলার শিকার হয়। পুলিশ এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি।

হাসপাতালে চিকিৎসাধীন পরীক্ষার্থীরা জানায়, মাগুরা শহরের পুলিশ লাইন্স স্কুলে সদর উপজেলার বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের জেএসসি পরীক্ষার্থীদের আসন ব্যবস্থা করা হয়। গত ২ তারিখ থেকে শুরু হওয়া জেএসসি পরীক্ষায় অংশ নিতে পরীক্ষাকেন্দ্রে যাওয়া-আসার পথে শিক্ষার্থীরা মহিষাডাঙ্গা এলাকায় বখাটেদের ইভটিজিংয়ের শিকার হচ্ছে।

বুধবার দুপুর আড়াইটার দিকে বেঙ্গাবেরইল স্কুল অ্যান্ড কলেজের কয়েকজন শিক্ষার্থী পরীক্ষা শেষে ইজিবাইকে করে বাড়ি ফিরছিল। পথে মহিষাডাঙ্গা মসজিদ এলাকায় পৌঁছলে জোবায়েদসহ বেশ কয়েকজন বখাটে ইজিবাইকটি থামিয়ে উর্মি নামে একটি মেয়ের চুল ধরে নামিয়ে নেয়ার চেষ্টা করে।

এ সময় তাদের প্রতিহত করতে গেলে রামদা ও হাতুড়ি নিয়ে শিক্ষার্থীদের ওপর হামলা চালানো হয়। এতে মেসকাত ও ইউনুসসহ ৩ পরীক্ষার্থী আহত হয়। আহতদের মধ্যে মেসকাত ও ইউনুসকে গুরুতর অবস্থায় মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালেই তাদের পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে।

এদিকে ঘটনার পর বুধবার রাত ১১টার দিকে আহত পরীক্ষার্থীদের পক্ষে বেঙ্গাবেরইল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ গোবিন্দ চন্দ্র সাহা সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

সদর থানার ওসি সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর থেকেই বখাটেদের আটকের জন্য চেষ্টা চলছে। পাশাপাশি পরীক্ষার্থীদের নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। তবে স্কুল কর্তৃপক্ষ ৫ জন এজাহার নামীয়সহ অজ্ঞাত কয়েকজনের নামে থানায় মামলা দায়ের করেছেন।

দেশসংবাদ/জেআর/এসকে


আরও সংবাদ   বিষয়:  বখাটে   হাত   সহপাঠী   হাসপাতালে   ছাত্র  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft