ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ || ৫ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ দাম কমতে শুরু করেছে পেঁয়াজের ■ বিদিশাকে নিয়ে প্রেসিডেন্ট পার্কে থাকতে এরিকের জিডি ■ লিবিয়ায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত, আহত ১৫ ■ রাঙ্গামাটিতে জেএসএস’র দু’গ্রুপের গোলাগুলি, নিহত ৩ ■ কুষ্টিয়ায় মা-ছেলেকে শ্বাসরোধে হত্যা ■ লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা ■ প্রথম দিনেই সংসদে তোপের মুখে বিজেপি (ভিডিও) ■ উপজেলা পর্যায় পর্যন্ত শুদ্ধি অভিযান চলতে থাকবে ■ যশোরে ১৮ রুটে বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ■ সাবেক ছাত্রলীগ নেতাদের সম্পদ অনুসন্ধান শুরু ■ জব্দই থাকছে মোরশেদ খান ও তার ছেলের ব্যাংক হিসাব ■ সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ
ভাওডাঙ্গায় ২৯ বন্দুকসহ ২ অস্ত্র ব্যবসায়ী আটক
কামাল সিদ্দিকী, পাবনা
Published : Thursday, 7 November, 2019 at 6:31 PM, Update: 09.11.2019 12:03:36 AM

ভাওডাঙ্গায় ২৯ বন্দুকসহ ২ অস্ত্র ব্যবসায়ী আটক

ভাওডাঙ্গায় ২৯ বন্দুকসহ ২ অস্ত্র ব্যবসায়ী আটক

পাবনা সদর উপজেলার ভাওডাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে ২৯টি দেশীয় তৈরি বন্দুক উদ্ধারসহ ২ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে সিরাজগঞ্জ ডিবি পুলিশ। এর আগে সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই সিলভার ডেলপার্কের সামনে অস্ত্র বিক্রির সময় অস্ত্রসহ দুইজনকে আটক করে সিরাজগঞ্জ ডিবি পুলিশ।

আটককৃতরা হলো, পাবনা সদর উপজেলার খয়ের বাগান বাজার এলাকার আব্দুল হেলাল খাঁর ছেলে মিজানুর রহমান মিজান (১৯) ও ভাওডাঙ্গা কালুরপাড়া এলাকার মৃত ইমান আলীর ছেলে আব্দুল ওহাব বিশ্বাস (৩৫)।

আটককৃত ওয়াব বিশ্বাস পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক ইউনুস বিশ্বাসের ছোট ভাই এবং মিজান ক্ষমতাশীন দলের একজন কর্মি। এরা সকলেই সুলতান বাহিনী হিসেবে এলাকায় পরিচিত বলে জানা গেছে।

ভাওডাঙ্গায় ২৯ বন্দুকসহ ২ অস্ত্র ব্যবসায়ী আটক

ভাওডাঙ্গায় ২৯ বন্দুকসহ ২ অস্ত্র ব্যবসায়ী আটক


সিরাজগঞ্জ ডিবি পুলিশ সুত্র জানায়, বুধবার গভীর রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই সিলভার ডেলপার্কের সামনে অস্ত্র বিক্রির সময় একটি দেশীয় তৈরি বন্দুক, একটি দেশীয় তৈরি এলজি ও একটি কার্তুজসহ মিজান ও আব্দুল ওহাব কে আটক করে ডিবি পুলিশ।

পরে তাদের তথ্যের ভিত্তিতে বুধবার দিনগত ভোর রাতে পাবনা জেলা পুলিশের সহযোগিতায় সিরাজগঞ্জ ডিবি পুলিশের একটি দল পাবনা সদর উপজেলার ভাওডাঙ্গা কালুরপাড়া এলাকার আব্দুল ওহাবের বাড়ীতে অভিযান চালিয়ে ২টি চটের বস্তা থেকে ২৯টি দেশীয় তৈরি বন্দুক উদ্ধার করে। আটককৃত দুজনই অস্ত্র ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছে।

এ বিষয়ে সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবতী বৃহস্পতিবার দুপুরে এক সংবাদ সম্মেলন করে মিডিয়াকর্মিদের  অস্ত্র উদ্ধারের বিস্তারিত জানান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান শিকদার, গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা ওহেদুজ্জামান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ প্রমুখ।

দেশসংবাদ/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  পাবনা   ভাওডাঙ্গা   দেশী বন্দুক   আটক  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft