ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ || ৮ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ মুন্সীগঞ্জে বাস-মাইক্রো সংঘর্ষ, নিহত ৮ ■ চারদিকে হাহাকার, দুর্ভিক্ষের প্রতিধ্বনি ■ বাতিল হচ্ছে আসামের নাগরিকপঞ্জি এনআরসি ■ ঐতিহাসিক ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ ■ ‘উপোস’ থাকছেন ওমর ফারুক চৌধুরী ■ এবার তুরস্ক থেকে বিমানে আসল পেঁয়াজ ■ পরমাণু অস্ত্রের মজুদ বাড়াচ্ছে পাকিস্তান, চলছে মহাযজ্ঞ ■ বুয়েটের ২৬ শিক্ষার্থী আজীবন বহিষ্কার ■ সুপার মার্কেটের আগুনে নিঃস্ব হয়ে গেছে ব্যবসায়ীরা ■ মোবাইল ব্যাংকিংয়ে ডিজিটাল রশিদ রাখার নির্দেশ ■ নিজ নিজ জায়গা থেকে সবাইকে দেশ গড়ার কাজ করতে হবে ■ ছেলে-মেয়েরা ফের রাস্তায় নামলে পিঠের চামড়া থাকবে না
কেরানীগঞ্জ বসতবাড়িতে আগুন, মালিক বলছে পরিকল্পিত
সামসুল ইসলাম সনেট, কেরানীগঞ্জ (ঢাকা)
Published : Thursday, 7 November, 2019 at 10:11 PM, Update: 07.11.2019 11:40:55 PM

কেরানীগঞ্জ বসতবাড়িতে আগুন, মালিক বলছে পরিকল্পিত

কেরানীগঞ্জ বসতবাড়িতে আগুন, মালিক বলছে পরিকল্পিত

রাজধানী ঢাকার কেরানীগঞ্জ মডেল থানাধীন কলাতিয়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামে রাতের আধাঁরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। গতরাতে আনুমানিক ২:৩০ মিনিটের দিকে জৈনক মোখলেসুর রহমানের বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এসময় বাড়ীটি জনশূন্য হওয়ায় কোন হতাহতদের ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৬ই নভেম্বর (বুধবার) দিবাগত রাত  আনুমানিক আড়াইটার দিকে আগুন লাগার আওয়াজে আমরা ঘর থেকে বের হয়ে দেখি খাঁখাঁ করে আগুন জ্বলছে। দেখা মাত্রই আমরা ফাঁয়ার সার্বিস কে খবর দেই। এলাকাবাসী ও ফাঁয়ার সার্বিসের সহযোগিতায় রাত চারটার দিকে আগুন নিয়ন্ত্রনে আসে। তবে এর আগেই সব পুড়ে ছাই হয়ে যায়।

কেরানীগঞ্জ বসতবাড়িতে আগুন, মালিক বলছে পরিকল্পিত

কেরানীগঞ্জ বসতবাড়িতে আগুন, মালিক বলছে পরিকল্পিত


ফাঁয়ার সার্বিসের সূত্রে জানা গেছে , রাত তিনটার দিকে আমরা খবর পাই কলাতিয়ার ইউনিয়নের সৈয়দপুর গ্রামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পাওয়া মাত্রই আমরা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে ছুটে যাই। অগ্নিকান্ডের ঘটনায় বাড়ির তিনটি ঘর ও ঘরের থাকা মালামালপুড়ে ছাই হয়ে যায়। বাড়িটি খালি থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। এতে আনুমানিক ৩/৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।  অগ্নিকান্ডের সূত্রপাতের কারণ জানা যায়নি।

তবে বাড়ীর মালিক বলেন, এলাকায় আমার কোন শত্রু নাই। আমি দেড় মাস যাবত বাড়ী থাকিনা। বাড়ীটিতে কোন বিদ্যুৎ সংযোগও ছিলোনা। অগ্নিকান্ডটি পরিকল্পিত বলে মনে হচ্ছে। এ ব্যাপারে আমি কলাতিয়া পুলিশ ফাঁড়িতে অভিযোগ করেছি। এছাড়া এলাকার চেয়ারম্যান মেম্বারদেরও অবহিত করেছি। আমি এর সুষ্ঠু তদন্ত পূর্বক বিচার দাবি করছি।

দেশসংবাদ/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  কেরানীগঞ্জ বসতবাড়ি তে আগুন   মালিক বলছে পরিকল্পিত   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft