ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ || ৩ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ অবশেষে খুলছে আমিরাতের শ্রমবাজার ■ দশম ডাকে দল পেলেন মাশরাফি ■ ৫৫ টাকার বেশি পেঁয়াজ বিক্রি করলেই জরিমানা! ■ আলোচিত হলি আর্টিজান হামলা মামলার রায় ২৭ নভেম্বর ■ ভাগ্যগুণে বেঁচে গেলেন নভোএয়ারের ৩৩ যাত্রী! ■ আ.লীগের দুর্নীতি-অদক্ষতায় পেঁয়াজের দাম বেড়েছে ■ জরিমানা বেশি থাকায় এবার সড়কে শৃঙ্খলা ফিরবে ■ পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট ■ দুদকের মামলায় সম্রাট ৬ দিনের রিমান্ডে ■ সিরিয়ায় গাড়িবোমা হামলায় নিহত ১৮ ■ যে কারণে প্রধানমন্ত্রীকে আজ চিঠি দেবে বিএনপি ■ পেঁয়াজের মূল্যবৃদ্ধিতে সারা দেশে বিএনপির বিক্ষোভের ডাক
বগুড়ায় বিবাহের আশ্বাসে অনশন ভাঙ্গলেন কলেজ শিক্ষার্থী
জিএম মিজান, বগুড়া
Published : Thursday, 7 November, 2019 at 10:21 PM

বগুড়ায় বিবাহের আশ্বাসে অনশন ভাঙ্গলেন কলেজ শিক্ষার্থী

বগুড়ায় বিবাহের আশ্বাসে অনশন ভাঙ্গলেন কলেজ শিক্ষার্থী

বগুড়ার শিবগঞ্জ উপজেলার পৌর এলাকার ৯নং ওয়ার্ডের ভূরঘাটা গ্রামে নয়নের বাড়িতে বিয়ের দাবীতে ৩দিন ধরে অনশনরত নার্সিং কলেজের শিক্ষার্থী  অনন্যাকে সুস্থ হলে বিবাহের প্রতিশ্রুতি দিয়ে ঘরে তুললেন রাজশাহী বিশ্ববিদ্যালয় পড়ুয়া  নয়নের পরিবার।

জানা যায়, শিবগঞ্জ পৌর এলাকার জলিল প্রামানিকের একমাত্র সন্তান রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আরবী বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থী জয়নাল আবেদিন নয়নকে বিয়ের দাবীতে ভূরঘাটায় নয়নের গ্রামের বাড়িতে অনশনরত নার্সিং কলেজের শিক্ষার্থী মেঘনা আক্তারকে(অনন্যা) ঘরে তুলেছেন নয়নের পরিবার।

সরেজমিনে গেলে অনশনরত মেঘনা আক্তার অনন্যা সাথে বলতে চাইলে প্রথমে সাংবাদিকদেরকে বাঁধা প্রদানের চেষ্টা করা হয়। পরে ছেলের মা সাংবাদিকদের সাথে ঘরের বাহিরে কথা বললেও অনন্যাকে যে ঘরে রাখা হয়েছে সে ঘরে সাংবাদিকরা গেলে নয়নের বাবা জলিল সাংবাদিকদের সাথে অসৌজন্যমূলক আচরণ করে।

সাংবাদিকরা তাকে প্রশ্ন করলে সে কর্কশ ভাষায় বলে হ্যাঁ মেনে নিয়েছি। কিন্তু ছেলের বাবা জলিল অনন্যার সাথে কথা বলতে দেয়নি। ছেলের পরিবারের পক্ষ থেকে সাংবাদিকদের বলা হয় থানায় ওসির সাথে বিষয়টি নিয়ে কথা হয়েছে। এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বলেন, আমার সাথে ছেলের পরিবারের কোন কথা হয়নি, ৩লক্ষ টাকা দেনমোহরানার বিষটিও আমি জানিনা, এমনি মেয়েটিকে মেনে নেওয়া হয়েছে তাও আমি জানিনা। মেয়েটি শেষ পর্যন্ত সুফল পাবে কিনা তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন  এলাকার সচেতন  একটি মহল, তারা আরও বলেছেন মেয়েটির বিপক্ষে একটি প্রভাবশালী মহল কাজ করছে।

দেশসংবাদ/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  বিবাহ   অনশন   ভাঙ্গল   কলেজ   শিক্ষার্থী  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft