ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ || ৪ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ রাঙ্গামাটিতে জেএসএস’র দু’গ্রুপের গোলাগুলি, নিহত ৩ ■ কুষ্টিয়ায় মা-ছেলেকে শ্বাসরোধে হত্যা ■ লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা ■ প্রথম দিনেই সংসদে তোপের মুখে বিজেপি (ভিডিও) ■ উপজেলা পর্যায় পর্যন্ত শুদ্ধি অভিযান চলতে থাকবে ■ যশোরে ১৮ রুটে বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ■ সাবেক ছাত্রলীগ নেতাদের সম্পদ অনুসন্ধান শুরু ■ জব্দই থাকছে মোরশেদ খান ও তার ছেলের ব্যাংক হিসাব ■ সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ ■ আবরার হত্যা: ২৫ আসামির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ ■ স্বাস্থ্য সচিবসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ■ নওগাঁয় ট্রাকচাপায় মা-মেয়ে নিহত
যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি তরুণীর মৃত্যু
দেশসংবাদ ডেস্ক
Published : Friday, 8 November, 2019 at 4:05 PM, Update: 08.11.2019 4:10:24 PM

মেহেরুন চৌধুরী

মেহেরুন চৌধুরী

যুক্তরাষ্ট্রে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হওয়া বাংলাদেশি বংশোদ্ভূত তরুণী মেহেরুন চৌধুরী (১৯) মারা গেছেন। স্থানীয় সময় বুধবার দিবাগত রাত সাড়ে ১১টায় না ফেরার দেশে চলে গেলেন যুক্তরাষ্ট্রে অধ্যয়নরত এই মেধাবী বাংলাদেশি।

দেশটির ড্রেক্সেল ইউনিভার্সিটিতে লেখাপড়া করছিলেন মেহেরুন। তিনি মুন্সীগঞ্জ জেলার গজারিয়ার বাসিন্দা লুৎফর চৌধুরী মিঠুর কন্যা। গত মঙ্গলবার যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়া সিটিতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন মেহেরুন। ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাকে দ্রুত পেন প্রেসবাইটেরিয়ান মেডিকেল সেন্টারে ভর্তি করে ফিলাডেলফিয়া পুলিশ।

সেখানে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয় তাকে। সাড়ে ৩৭ ঘণ্টা লাইফসাপোর্টে থাকার পর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মেহেরুন।

পুলিশের উদ্ধৃতি দিয়ে মেলবোর্ন বরোর ভাইস প্রেসিডেন্ট নুরুল হাসান জানান, দুর্ঘটনায় মেহেরুনের বিএমডব্লিউর সামনের অংশ চূর্ণ-বিচূর্ণ হয়ে যায়। খবর পেয়ে পুলিশ মেহেরুনকে হাসপাতালে নেয়।

মঙ্গলবারের ওই সড়ক দুঘর্টনায় গাড়িতে মেহরুনের সঙ্গে তার ভাইও ছিলেন। তিনি আহত হলেও প্রাণে বেঁচে গেছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ছেড়ে দিয়েছে হাসপাতাল।

মেধাবী শিক্ষার্থী মেহরুনের মৃত্যুর সংবাদে যুক্তরাষ্ট্র প্রবাসীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। গ্রামের বাড়ি গজারিয়ায়ও চলছে শোকের মাতম।

দেশসংবাদ/জেআর/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  যুক্তরাষ্ট্র   সড়ক দুর্ঘটনা   বাংলাদেশি   তরুণী   মেহেরুন চৌধুরী  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft