ঢাকা, বাংলাদেশ || সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ || ৪ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ রাঙ্গামাটিতে জেএসএস’র দু’গ্রুপের গোলাগুলি, নিহত ৩ ■ কুষ্টিয়ায় মা-ছেলেকে শ্বাসরোধে হত্যা ■ লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা ■ প্রথম দিনেই সংসদে তোপের মুখে বিজেপি (ভিডিও) ■ উপজেলা পর্যায় পর্যন্ত শুদ্ধি অভিযান চলতে থাকবে ■ যশোরে ১৮ রুটে বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ■ সাবেক ছাত্রলীগ নেতাদের সম্পদ অনুসন্ধান শুরু ■ জব্দই থাকছে মোরশেদ খান ও তার ছেলের ব্যাংক হিসাব ■ সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ ■ আবরার হত্যা: ২৫ আসামির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ ■ স্বাস্থ্য সচিবসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ■ নওগাঁয় ট্রাকচাপায় মা-মেয়ে নিহত
ববিতাকে পিটিয়ে জখম
রফিকুল আলম,ধুনট (বগুড়া)
Published : Friday, 8 November, 2019 at 5:27 PM

আহত ববিতা খাতুন

আহত ববিতা খাতুন

বগুড়ার ধুনট উপজেলায় জমিজমা নিয়ে পুর্ব বিরোধের জের ধরে মারপিটের ঘটনায় ববিতা খাতুন (৩৫) নামে এক গৃহবধূ আহত হয়েছে। এঘটনায় শুক্রবার দুপুরের দিকে ববিতা খাতুনের শ্বশুর মনছের আলী বাদি হয়ে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

এর আগে বৃহস্পতিবার রাত ৭টার দিকে উপজেলার গোপালনগর ইউনিয়নের মহিশুরা গ্রামে এ ঘটনা ঘটে। আহত ববিতা খাতুন ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধী রয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার মহিশুরা গ্রামের মনছের আলীর সাথে একই গ্রামের দেলবার হোসেনের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। বিষয়টি নিয়ে স্থানীয় ভাবে একাধিকবার সালিশ হলেও মিমাংসা হয়নি। এমতাবস্থায় বৃহস্পতিবার রাত ৭টার দিকে দেলবার হোসেন ও তার লোকজন মনছের আলীর বাড়িতে অতর্কিত হামলা চালায়।

এসময় মনছের আলী বাড়িতে না থাকায় তার পুত্রবধূ ববিতা খাতুনকে পিটিয়ে আহত করে কৌশলে সটকে পড়ে দেলবার হোসেন ও তার লোকজন। পরে মনছের আলী বাড়ি ফিরে স্থানীয় লোকজনের সহায়তায় ববিতা খাতুনকে আহত অবস্থায় উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এঘটনায় মনছের আলী বাদী হয়ে দেলবার হোসেনসহ ৮জনকে আসামী করে ধুনট থানায় অভিযোগ দায়ের করেছেন। এ বিষয়ে দেলবার হোসেনের সাথে একাধিকবার যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, গৃহবধূকে মারপিটের অভিযোগটি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  বগুড়া   ধুনট   ববিতা   পিটিয়ে. জখম  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft