ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ || ৫ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ দাম কমতে শুরু করেছে পেঁয়াজের ■ বিদিশাকে নিয়ে প্রেসিডেন্ট পার্কে থাকতে এরিকের জিডি ■ লিবিয়ায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত, আহত ১৫ ■ রাঙ্গামাটিতে জেএসএস’র দু’গ্রুপের গোলাগুলি, নিহত ৩ ■ কুষ্টিয়ায় মা-ছেলেকে শ্বাসরোধে হত্যা ■ লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা ■ প্রথম দিনেই সংসদে তোপের মুখে বিজেপি (ভিডিও) ■ উপজেলা পর্যায় পর্যন্ত শুদ্ধি অভিযান চলতে থাকবে ■ যশোরে ১৮ রুটে বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ■ সাবেক ছাত্রলীগ নেতাদের সম্পদ অনুসন্ধান শুরু ■ জব্দই থাকছে মোরশেদ খান ও তার ছেলের ব্যাংক হিসাব ■ সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ
চাঁদপুর থেকে সকল যাত্রীবাহী লঞ্চ চলাচল বন্ধ
প্রবীর চক্রবর্তী, চাঁদপুর
Published : Friday, 8 November, 2019 at 11:17 PM, Update: 09.11.2019 11:27:55 AM

চাঁদপুর থেকে সকল যাত্রীবাহী লঞ্চ চলাচল বন্ধ

চাঁদপুর থেকে সকল যাত্রীবাহী লঞ্চ চলাচল বন্ধ

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ এর প্রভাবের কারণে চাঁদপুর থেকে যাত্রীবাহী লঞ্চসহ সকল ধরণের নৌযান চলাচল বন্ধ ঘোষনা করেছে বিআইডাব্লিউটিএ চাঁদপুর। উর্ধ্বতন কর্তৃপক্ষের পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত ল  চলাচল বন্ধ থাকবে। ৮। নভেম্বর শুক্রবার  রাত সাড়ে ৮টায় বিআইডাব্লিউটিএ চাঁদপুরের বন্দর ও পরিহন কর্মকর্তা আব্দুর রাজ্জাক বিষয়টি ফোকাস মোহনাকে নিশ্চিত করেন।

বন্দর ও পরিবহন কর্মকর্তা বলেন, পূর্বের সময় অনুযায়ী শুক্রবার রাত ১০টা পর্যন্ত সিডিউলে থাকা লঞ্চগুলো ঢাকার উদ্দেশ্যে চাঁদপুরঘাট ত্যাগ করবে। ১০টার পর থেকে চাঁদপুর ল ঘাট থেকে কোন লঞ্চ ছাড়বে না। দূর্যোগ মোকাবেলার জন্য বিআইডিব্লউটি এ চাঁদপুর কার্যালয়ে কন্ট্রোল রুম খোলা হয়েছে। চাঁদপুরকে এক নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

চাঁদপুর লঞ্চ ঘাটের লঞ্চ  মালিক প্রতিনিধি আলী আজগর সরকার বলেন, শুক্রবার সকাল থেকে সিডিউল অনুযায়ী সকাল থেকে রাত ৯টা পর্যন্ত সকল নির্দিষ্ট সময়ে ঢাকার উদ্দেশ্যে চাঁদপুর ঘাট ত্যাগ করেছে। চাঁদপুরে হালকা বাতাস ও বৃষ্টি রয়েছে।
এদিকে সন্ধ্যায় চাঁদপুর জেলা প্রশাসকের বাসভবনে ঘুর্ণিঝড় ‘বুলবুল’ সম্ভাব্য ক্ষয়ক্ষতি মোকাবেলায় এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান বলেন, দুর্যোগ মোকাবেলার কারণে যে সকল সরকারি কর্মকর্তা ছুটিতে আছেন, তাদের অভিলম্বে স্ব স্ব কর্মস্থলে যোগদিতে হবে। দুর্যোগ মোকাবেলায় ৫৮টি মেডিকেল টীম, স্থানীয় স্কাউট, রেড ক্রিসেন্ট, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যদের প্রস্তুত রাখা হয়েছে।

এছাড়াও নৌ-পুলিশ, কোস্ট গার্ড, ফায়ার সার্ভিসের সদস্যরাতো আছেনই। সকল মাছ ধরার নৌকা ও ট্রলার এবং বলগেট, ড্রেজার ইত্যাদি ছোট নৌযানগুলোকে নিরাপদে সরিয়ে আনা হয়েছে। বিভিন্ন চরা লে মাইকিং করা হচ্ছে বলে জানান  জেলা প্রশাসক।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  ঘূর্ণিঝড়   বুলবুল   চাঁদপুর   লঞ্চ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft