ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯ || ৫ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ দাম কমতে শুরু করেছে পেঁয়াজের ■ বিদিশাকে নিয়ে প্রেসিডেন্ট পার্কে থাকতে এরিকের জিডি ■ লিবিয়ায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত, আহত ১৫ ■ রাঙ্গামাটিতে জেএসএস’র দু’গ্রুপের গোলাগুলি, নিহত ৩ ■ কুষ্টিয়ায় মা-ছেলেকে শ্বাসরোধে হত্যা ■ লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা ■ প্রথম দিনেই সংসদে তোপের মুখে বিজেপি (ভিডিও) ■ উপজেলা পর্যায় পর্যন্ত শুদ্ধি অভিযান চলতে থাকবে ■ যশোরে ১৮ রুটে বাস চলাচল বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা ■ সাবেক ছাত্রলীগ নেতাদের সম্পদ অনুসন্ধান শুরু ■ জব্দই থাকছে মোরশেদ খান ও তার ছেলের ব্যাংক হিসাব ■ সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ
কেরানীগঞ্জে ট্রাকের ধাক্কায় বাবা-ছেলে নিহত, মা আহত
সামসুল ইসলাম সনেট, কেরানীগঞ্জ (ঢাকা)
Published : Friday, 8 November, 2019 at 11:35 PM

কেরানীগঞ্জে ট্রাকের ধাক্কায় বাবা-ছেলে নিহত, মা আহত

কেরানীগঞ্জে ট্রাকের ধাক্কায় বাবা-ছেলে নিহত, মা আহত

রাজধানী ঢাকার কেরানীগঞ্জ উপজেলার রুহিতপুরে ট্রাকের ধাক্কায় মটরসাইকেল আরোহী বাবা ও ছেলে নিহত হয়েছে। নিহতরা হলেন বাবা আসাদুল হক ইপু (৪০) ও তার শিশু সন্তান সোহান (৬)। এই ঘটনায় মটরসাইকেল থাকা সোহানের মা রেশমা বেগম (৩০) আহত হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা গেলেও ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে।

আজ শুক্রবার (৮ নভেম্বর) বেলা ২টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। এলাকাবাসির সহযোগিতায় তাদেরকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে গেলে বিকাল সোয়া ৩টার দিকে কর্তব্য চিকিৎসক বাবা ও ছেলেকে মৃত ঘোষনা করেন এবং মা রেশমাকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়।

আহত রেশমা জানান, তাদের গ্রামের বাড়ী  ঢাকা জেলার নবাবগঞ্জ থানার বাগমারা এলাকায়। তার পিতার নাম মৃত রেজাউল করিম। সে তিনছেলে ও স্ত্রীকে নিয়ে রাজধানীর গেন্ডারিয়া থানার ৩০নং করাতিটোলা সায়দাবাদ এলাকায় বসবাস করতেন। নিহত ইপু একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। তার মটরসাইকেল যোগে স্বামী-স্ত্রী ও শিশু সন্তানসহ শ্বশুর বাড়ী নবাবগঞ্জের বাগমারা এলাকায় যাচ্ছিলেন। তাদের মটরসাইকেলটি কেরানীগঞ্জের রুহিতপুরের পোড়াহাটি নামক স্থানে  পৌছলে  একটি ট্রাক (ঢাকা মেট্রো ১৬৬৬৩৬) তাদের মটরসাইকেল (ঢাকা মেট্রো হ ৩২৭২৪৭) কে ধাক্কা দেয়, এতে তারা রাস্তায় পরে যায়। এ ঘটনায় তিনি নিজে সামান্য আহত হলেও তার স্বামী ও সন্তান গুরুতর মাথায় আঘাত পায়।

আশপাশের লোকজনের সহযোগিতায় স্বামী সন্তানকে নিয়ে প্রথমে একটি স্থানীয় ক্লিনিকে পরে  উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক বাবা-ছেলেকে মৃত ঘোষনা করেন। ময়নাতদন্ত শেষে বাবা ও ছেলের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।    

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের  দ্রুত ঘাতক  চালক ও হেলপার কে আটকের আশ্বাস দিয়েছেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  কেরানীগঞ্জ   ট্রাক   ধাক্কা   বাবা   ছেলে   মৃত্যু   মা আহত   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft