ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ || ২৯ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ জয়ী হলেন টিউলিপ-রুশনারা-রূপা-আফসানা ■ দু’মন্ত্রীর সফর বাতিল করে মোদিকে হাসিনার কড়া বার্তা! ■ ব্রিটেনে বড় জয় পেলেন বরিসের কনজারভেটিভ পার্টি ■ টেকনাফে ৮ লাখ ইয়াবাসহ ৪ মাদক কারবারী আটক ■ নির্বাচিত হলেন টিউলিপ সিদ্দিক ■ প্রতি কেজি পেঁয়াজের বিমানভাড়া ১৫০ টাকা! ■ আগুনে আহতদের ৫০ হাজার করে দিলো শ্রম মন্ত্রণালয় ■ মিয়ানমারকে বিশ্বাস করা যায় না ■ আর সান্ধ্যকালীন কোর্সে ভর্তি নেবে না জবি ■ রংপুরে ১৪১ জন মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ ■ খালেদাকে ১৭ বছর জেল খাটতে হবে ■ পা ছুঁয়ে সালাম করতেই এনামুরকে যা করলো নূর
নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে জমি হস্তান্তর
ভজন দাস, নেত্রকোনা
Published : Monday, 18 November, 2019 at 4:08 PM, Update: 18.11.2019 7:33:15 PM

নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে জমি হস্তান্তর

নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ে জমি হস্তান্তর

নেত্রকোনায় শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের নিকট জমি হস্তান্তর করেছে জেলা প্রশাসন। সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জমি হস্তান্তর এবং জমির মালিকদের মাঝে চেক বিতরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শেখ হাসিনা বিশ্ব বিদ্যালয়ের উপচার্য্য  অধ্যাপক ড. রফিকউল্লাহ খান এর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন,ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার,প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, নেত্রকোনা-৫ আসনের সংসদ সদস্য  ওয়ারেসাত হোসেন বেলাল বীর প্রতীক, সাবেক যুব ও ক্রীড়া  উপমন্ত্রী আরিফ খান জয়, জেলা প্রশাসক মঈনউল ইসলাম, পুলিশ সুপার আকবর আলী মুনসি, জেলা আওয়ামীলীগের সভাপতি মতিয়র রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, পৌর মেয়র নজরুল ইসলাম খান ।

এছাড়া মতবিনিময় সভায় সাংবাদিক, মুক্তিযোদ্ধাসহ সকল সরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা তাদের মতামত পেশ করেন। পরে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের নকশার ভিডিও প্রদর্শন করা হয়। উল্লেখ্য শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের জন্য ৫শ একর জমি অধিগ্রহন করা হয়েছে। ১১ জন ব্যক্তির মাঝে ১ কোটি ৫ লক্ষ ৪৪ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  নেত্রকোনা   শেখ হাসিনা   বিশ্ববিদ্যালয়   জমি হস্তান্তর  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft