ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯ || ২৯ অগ্রহায়ণ ১৪২৬
শিরোনাম: ■ এবার বিক্ষোভে উত্তপ্ত মেঘালয়, কারফিউ জারি ■ জয়ী হলেন টিউলিপ-রুশনারা-রূপা-আফসানা ■ দু’মন্ত্রীর সফর বাতিল করে মোদিকে হাসিনার কড়া বার্তা! ■ ব্রিটেনে বড় জয় পেলেন বরিসের কনজারভেটিভ পার্টি ■ টেকনাফে ৮ লাখ ইয়াবাসহ ৪ মাদক কারবারী আটক ■ নির্বাচিত হলেন টিউলিপ সিদ্দিক ■ প্রতি কেজি পেঁয়াজের বিমানভাড়া ১৫০ টাকা! ■ আগুনে আহতদের ৫০ হাজার করে দিলো শ্রম মন্ত্রণালয় ■ মিয়ানমারকে বিশ্বাস করা যায় না ■ আর সান্ধ্যকালীন কোর্সে ভর্তি নেবে না জবি ■ রংপুরে ১৪১ জন মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ ■ খালেদাকে ১৭ বছর জেল খাটতে হবে
কুষ্টিয়ায় মা-ছেলেকে শ্বাসরোধে হত্যা
ইসমাইল হোসেন বাবু, কুষ্টিয়া
Published : Monday, 18 November, 2019 at 8:05 PM

কুষ্টিয়ায় মা-ছেলেকে শ্বাসরোধে হত্যা

কুষ্টিয়ায় মা-ছেলেকে শ্বাসরোধে হত্যা

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় মা ও ছেলেকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের সোনাইকান্দি গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

রিফায়েতপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু জানান, নিহত ছানোয়ারা খাতুন (৪৯) পাশের জর্দারপাড়া গ্রামের আব্দুল খালেকের মেয়ে। স্বামী পরিত্যক্তা ছানোয়ারা খাতুন ও তার ছেলে রাজকে (৯) রোববার (১৭ নভেম্বর) দিনগত রাতে কে বা কারা শ্বাসরোধ করে হত্যার পর দুই কক্ষে তাদের মরদেহ ফেলে রেখে যায়।

সকালে তাদের মরদেহ ঘরে পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসেছে। তবে, কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আরিফুর রহমান বাংলানিউজকে জানান, আমরা ঘটনাস্থলে রয়েছি। দু’কক্ষে মা ও ছেলে মরদেহ পড়ে রয়েছে। এ মুহূর্তে কিছু বলা যাচ্ছে না।তবে, বিস্তারিত পরে জানানো হবে।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  কুষ্টিয়া   মা-ছেলে   শ্বাসরোধে হত্যা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft