ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ || ১২ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ৫৬০ রানে ইনিংস ঘোষণা বাংলাদেশের ■ ডাবল সেঞ্চুরিতে মুশফিকের রেকর্ড ■ পাপিয়াসহ চারজন পাঁচ দিনের রিমান্ড ■ করোনাভাইরাসে ইরানে ৫০ জনের মৃত্যু ■ ডিজিটাল নিরাপত্তা আইনের দুটি ধারা নিয়ে হাইকোর্টের রুল ■ মালয়েশিয়ার প্রথম নারী প্রধানমন্ত্রী হচ্ছেন আজিজাহ! ■ নওগাঁয় ট্রাকচাপায় নিহত ৩ ■ ৯৪ শতাংশ মানুষের মতে ভোট সুষ্ঠু হয়নি ■ মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথিরের পদত্যাগ ■ অধিনায়ক মুমিনুলের প্রথম সেঞ্চুরি ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা ২৪৭৪ ■ করোনায় দক্ষিণ কোরিয়ায় নতুন আক্রান্ত ১৬১, মৃত ৭
চলন্ত গাড়ী থামিয়ে রোহিঙ্গা যুবককে কুপিয়ে হত্যা
মুহাম্মদ জুবাইর, টেকনাফ (কক্সবাজার)
Published : Saturday, 23 November, 2019 at 9:47 AM

মো: হাসান

মো: হাসান

চলন্ত গাড়ী থামিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে মো: হাসান (৩৫) নামের এক রোহিঙ্গাকে। নিহত যুবক টেকনাফ নয়াপাড়া রোহিঙ্গা নিবন্ধিত শরনার্থী ক্যাম্পের সি ব্লকের মো: সালামের ছেলে। ২২ নভেম্বর শুক্রবার রাত সাড়ে ৭ টার দিকে টেকনাফ-কক্সবাজার প্রধান সড়কের ১৪ নম্বর ব্রীজ নামক স্থানে এ ঘটনা ঘটে।

জানা যায়, তিন সন্তানের জনক হাসান নয়াপাড়া ক্যাম্পে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে টেকনাফ শহরে ফিরছিলো। যাত্রীবাহী অটোরিক্সা যোগে ১৪ নম্বর ব্রীজ নামক স্থানে পৌঁছলে সন্ত্রাসীরা গাড়ীর গতিরোধ করে মো: হাসানকে নামিয়ে নেন। পাশ্ববর্তী পাহাড়ে নিয়ে প্রথমে কুপিয়ে ও পরে গুলি করে মৃত্যু নিশ্চিত করে লাশ ফেলে পালিয়ে যায় তারা।

নিহত হাসান শরনার্থী ক্যাম্পের আইনশৃংখলা নিয়ন্ত্রন ও সাধারণ রোহিঙ্গাদের নিরাপত্তা রক্ষায় সরকারী বিভিন্ন বাহিনীকে সহায়তা করতো বলে স্থানীয়রা জানান। যার ফলে রোহিঙ্গা ক্যাম্প কেন্দ্রীক একাধিক সন্ত্রাসী গ্রুপ তার উপর ক্ষিপ্ত ছিলো। এর আগেও তাকে হত্যার উদ্দ্যেশে একবার হামলা চালায় সন্ত্রাসীরা। এরপর সে পরিবারসহ পালিয়ে ক্যাম্প ছেড়ে টেকনাফ পৌর শহরে বসবাস শুরু করে। কিন্তু এরপরও রক্ষা হয়নি তার।

নিহতের স্ত্রী রফিকা বেগম বলেন, রোহিঙ্গা ডাকাত জকিরের নেতৃত্বে সন্ত্রাসীকে বেশ কিছু দিন ধরে তার স্বামীকে হত্যার জন্য উঠেপড়ে লাগে। তারাই এ ঘটনা ঘটিয়েছে। এদিকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার পাঠানো হয়েছে বলে জানিয়েছে টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  রোহিঙ্গা   কুপিয়ে হত্যা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft