ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২২ জানুয়ারী ২০২০ || ৯ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ প্রবাসীরা যেন হয়রানির শিকার না হন সেদিকে লক্ষ্য রাখতে হবে ■ লেমিনেটেড পোস্টার ছাপানো ও প্রদর্শন বন্ধে হাইকোর্ট নির্দেশ ■ সীমান্তে ২ বাংলাদেশিকে গুলি করে হত্যা ■ সিরিয়ায় বিমান হামলায় নিহত ৪০ ■ ট্রাম্পের অভিশংসনের বিচার শুরু ■ কেরানীগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪ ■ ট্রাম্পকে হত্যা করতে পারলে ৩ মিলিয়ন ডলার পুরস্কার ■ সিটি নির্বাচনে সেনাবাহিনী থাকছে না ■ তাবিথের ওপর হামলা তদন্তের নির্দেশ ■ কিছু কিছু মৃত্যু সত্যিই অত্যন্ত কষ্টের ■ মুজিববর্ষে বাড়ি পাবে ৬৮ হাজার দুস্থ পরিবার ■ মিন্নির আবেদন হাইকোর্টে খারিজ
এসকেএস এলজিআই লেড ওয়াশ ইন হেল্থ প্রজেক্টের এ্যাডভোকেসি সভা
লিটন মাহমুদ, মেহেরপুর
Published : Friday, 6 December, 2019 at 12:12 AM

এসকেএস এলজিআই লেড ওয়াশ ইন হেল্থ প্রজেক্টের এ্যাডভোকেসি সভা

এসকেএস এলজিআই লেড ওয়াশ ইন হেল্থ প্রজেক্টের এ্যাডভোকেসি সভা

মেহেরপুরের গাংনীতে বেসরকারী সংস্থা এসকেএস এলজিআই লেড ওয়াশ ইন হেল্থ প্রজেক্টের প্রকল্প অবহিত ও পরিকল্পনা  নিয়ে মিডিয়া এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টার সময় গাংনী উপজেলা এসকেএস ফাউন্ডেশনের কার্যালয়ের সভাকক্ষে (সোনালী ব্যাংক শাখার ৪র্থতলা) এসকেএস এনজিওর আয়োজনে এবং ওয়াটার এইড এর সহযোগিতায় সাংবাদিকদের সাথে এই অবহিত ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়।গাংনী উপজেলার ৯টি ইউপির ৩৫ টি কমিউনিটি ক্লিনিকে পানি (হাইজিন) ও স্যানিটেশন ব্যবস্থার উন্নয়ন কল্পে ইউনিয়ন পরিষদের সহযোগিতায় কার্যক্রম পরিচালিত হয়েছে বলে অবহিত করা হয়।
  প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও মাই টিভি প্রতিনিধি মাহবুব আলমের  সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ইত্তেফাক প্রতিনিধি আমিরুল ইসলাম অল্ডাম।
এসকেএস ফাউন্ডেশনের এর প্রকল্প সমন্বয়কারী  পরিমল চন্দ্র সরকারের সঞ্চালনায় মিডিয়া এ্যাডভোকেসি সভায় আরও উপস্থিত ছিলেন, এসকেএস এর সহকারী  প্রকল্প সমন্বয়কারী এনামুল হক । 

অনুষ্ঠানের শুরুতেই ভিডিও প্রজেক্টরের মাধ্যম প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন,এসকেএস এর সহকারী প্রকল্প সমন্বয়কারী এনামুল হক। 

আলোচনার এক পর্যায়ে তিনি বলেন,এসকেএস ফাউন্ডেশন বাংলাদেশের ৪ টি বিভাগের মধ্যে ১৯ টি জেলায় প্রকল্প বাস্তবায়ন করছে।গাংনীতে প্রায় সাড়ে ৩ কোটি টাকা ব্যয়ে কমিউনিটি ক্লিনিকের কাজ শুরু করা হয়। বর্তমানে কাজ শেষের দিকে।চলতি মাসের শেষ এসকেএস ফাউন্ডেশনের কার্যক্রম চলবে। উক্ত এনজিওর ইউনিয়ন পর্যায়ে গড়ে উঠা ৩৫ টি কমিউনিটি ক্লিনিকের মধ্যে ২৯ টি ক্লিনিকের স্বাস্থ্যসেবা নিশ্চিত করণে নিরাপদ পানি ও স্যানিটেশনে কমিউনিটির লোকজনকে উদ্বুদ্ধ করা ও সামাজিক সচেতনতা সৃষ্টিতে প্রকল্প বাস্তবায়নে ইউপির সার্বিক সহযোগিতায় প্রকল্প সফলভাবে বাস্তবায়ন করা হয়েছে। মিডিয়া এ্যাডভোকেসি  সভায় গাংনী উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  মেহেরপুর   এলজিআই লেড ওয়াশ ইন হেল্থ প্রজেক্টের   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft