ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২২ জানুয়ারী ২০২০ || ৯ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ প্রবাসীরা যেন হয়রানির শিকার না হন সেদিকে লক্ষ্য রাখতে হবে ■ লেমিনেটেড পোস্টার ছাপানো ও প্রদর্শন বন্ধে হাইকোর্ট নির্দেশ ■ সীমান্তে ২ বাংলাদেশিকে গুলি করে হত্যা ■ সিরিয়ায় বিমান হামলায় নিহত ৪০ ■ ট্রাম্পের অভিশংসনের বিচার শুরু ■ কেরানীগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪ ■ ট্রাম্পকে হত্যা করতে পারলে ৩ মিলিয়ন ডলার পুরস্কার ■ সিটি নির্বাচনে সেনাবাহিনী থাকছে না ■ তাবিথের ওপর হামলা তদন্তের নির্দেশ ■ কিছু কিছু মৃত্যু সত্যিই অত্যন্ত কষ্টের ■ মুজিববর্ষে বাড়ি পাবে ৬৮ হাজার দুস্থ পরিবার ■ মিন্নির আবেদন হাইকোর্টে খারিজ
গাংনীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা, আহত ৩
লিটন মাহমুদ, মেহেরপুর
Published : Sunday, 8 December, 2019 at 12:20 AM

গাংনীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা, আহত ৩

গাংনীতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা, আহত ৩

মেহেরপুরের গাংনীতে শহিদুল ইসলাম নামের এক দোকানদারকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। শনিবার সন্ধ্যায় টাকা ভাংতি কে কেন্দ্র করে গাংনী বাজারে জাকির স্টোরে এ ঘটনা ঘটে।শহিদুল কে বাঁচাতে আসলে তার শাশুড়ি সহ দুজনকেই কুপিয়েছে আহত করা হয়েছে।আহত শহীদুল ইসলাম জানান, গাংনী পৌরসভা ৭ নং ওয়ার্ড ভিটা পাড়ার মৃত খোকনের ছেলে বাদল হোসেন একটি পান নিয়ে ১শত টাকার নোট দেয়। টাকা ভাংতি নেই জানালে বাদল তার সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে।এ ঘটনার পর বাদল তার ছোটভাই প্রিন্সকে ডেকে আনার পর আমার উপর চাইনিজ কুড়াল নিয়ে অতর্কিত হামলা চালিয়ে আহত করে। 

দোকান মালিক জাকির হোসেন জানান, চাইনিজ কুড়ালের আঘাতে শহিদুল ইসলাম মারাত্মক আহত হয়। শহিদুল কে বাঁচাতে আসলে আমার মা খোদেজা খাতুন ও বোন রাবেয়া খাতুনকে মারপিট করা হয়। ভাংচুরের পর লুটপাট করা হয় দোকানের প্রায় ৬০ হাজার টাকা।

স্থানীয়রা জানান,বাদল প্রিন্স হামলার পর পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ধাওয়া করলে একটি পালসার মোটরসাইকেল রেখে তারা পালিয়ে যায়।
 গাংনী থানার ওসি মোঃ ওবাইদুর রহমান জানান, ঘটনার পর পরই ঘটনাস্থল পরিদর্শন করি। ঘটনাস্থল থেকে হামলায় ব্যবহৃত একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত বাদল ও তার ভাই তার প্রিন্সকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হচ্ছে। এখ নপর্যন্ত অভিযোগ দায়ের করা হয়নী। অভিযোগ পেলে মামলা নথিভুক্ত করা হবে। 

গাংনী বাজার কমিটির সভাপতি মাহবুবুর রহমান বলেন, হামলা ভাঙচুর লুটপাট ও মারপিটের ঘটনা দুঃখজনক।এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান তিনি। এদিকে ঘটনাটি মিমাংশা করতে তৎপর হয়ে উঠেছে একটি পক্ষ।প্রকাশ্য বাজারের উপর হামলা,লুটপাট ও কুপিয়ে আহত করা হলেও একটি গোষ্ঠি অভিযুক্তদের পক্ষ নেওয়ায় গাংনীতে সমালোচনা শুরু হয়েছে। 

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  মেহেরপুর    কুপিয়ে হত্যা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft