ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২২ জানুয়ারী ২০২০ || ৯ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ গণজোয়ার দেখে আতিক ভড়কে গেছেন ■ বিজিএমইএ ভবন ভাঙার কাজ শুরু ■ প্রবাসীরা যেন হয়রানির শিকার না হন সেদিকে লক্ষ্য রাখতে হবে ■ লেমিনেটেড পোস্টার ছাপানো ও প্রদর্শন বন্ধে হাইকোর্ট নির্দেশ ■ সীমান্তে ২ বাংলাদেশিকে গুলি করে হত্যা ■ সিরিয়ায় বিমান হামলায় নিহত ৪০ ■ কেরানীগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪ ■ ট্রাম্পকে হত্যা করতে পারলে ৩ মিলিয়ন ডলার পুরস্কার ■ সিটি নির্বাচনে সেনাবাহিনী থাকছে না ■ তাবিথের ওপর হামলা তদন্তের নির্দেশ ■ কিছু কিছু মৃত্যু সত্যিই অত্যন্ত কষ্টের ■ মুজিববর্ষে বাড়ি পাবে ৬৮ হাজার দুস্থ পরিবার
রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, নিহত ১ আহত ২
দেশসংবাদ ডেস্ক
Published : Sunday, 8 December, 2019 at 9:34 AM, Update: 08.12.2019 2:11:45 PM

রোহিঙ্গা ক্যাম্প

রোহিঙ্গা ক্যাম্প

টেকনাফের নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পে ডাকাত দলের আকস্মিক হামলা এবং এলোপাতাড়ি গুলিবর্ষণে নিহত হয়েছে অজ্ঞাত এক ব্যক্তি। এতে এক কিশোরসহ দুই রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়েছেন।

শনিবার দিনগত রাত পৌনে ৯টার দিকে নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্পের এইচ ব্লকে হামলার এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ দুই রোহিঙ্গা হচ্ছে এ ব্লকেরই ৬২৭ নং শেডের বাসিন্দা হাফেজ আহমদের ছেলে মো. রশিদ ওরফে ফয়সাল (১৩) এবং ৬৭৭ নং শেডের বাসিন্দা মৃত ছৈয়দ হোছন প্রকাশ লাল বুইজ্জার ছেলে শামসুল আমিন (৩২)।

গোলাগুলি থেমে যাওয়ার পর আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তিকে মৃত অবস্থায় পান। আর মো. রশিদ ও শামসুলকে আহতাবস্থায় উদ্ধার করে ক্যাম্পের গণস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যান। সেখান থেকে তাদের উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার হাসপাতালে রেফার করা হয়।

নিহত ব্যক্তির তাৎক্ষণিক পরিচয় পাওয়া যায়নি। তবে ক্যাম্পের বাসিন্দারা ধারণা করছেন, তিনি ডাকাত দলের সদস্য হতে পারেন। নিজেদের গুলিতে নিহত হয়ে থাকতে পারেন।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার ওসি (অপারেশন) রাকিবুল হাসান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে নেয়া হয়। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে।

দেশসংবাদ/জেআর/এফএইচ/mmh


আরও সংবাদ   বিষয়:  রোহিঙ্গা ক্যাম্প   গোলাগুলি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft