ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০ || ৯ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ছয় বিএসএফ সদস্যকে আটকের পর হস্তান্তর ■ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপ‌তি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ■ বাংলা ভাষায় ওয়েবসাইট চালু করল মার্কিন দূতাবাস ■ চীনে ২৯ বিদেশী করোনভাইরাসে আক্রান্ত ■ এ সমস্যা শুধু বিএনপির নয়, গোটা জাতির সমস্যা ■ মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে ■ করোনাভাইরাসে দক্ষিণ কোরিয়ায় একজনের মৃত্যু ■ সমন্বিত ভর্তি পরীক্ষায় যাচ্ছে না বুয়েট ■ বগুড়ায় বিএনপিকর্মীকে কুপিয়ে হত্যা ■ গণআন্দোলন শুরু করতে আর দেরি নয় ■ পাকিস্তানকে হারাল বাংলাদেশ ■ রাজধানীতে ২ বাসের মাঝে চাপা পড়ে যুবক নিহত
রংপুর জব ফেয়ারে মিলল ১২৫ জনের চাকরি
আফরোজা বেগম, রংপুর
Published : Sunday, 15 December, 2019 at 10:36 PM, Update: 15.12.2019 11:17:52 PM

রংপুর জব ফেয়ারে মিলল ১২৫ জনের চাকরি

রংপুর জব ফেয়ারে মিলল ১২৫ জনের চাকরি

রংপুরে অনুষ্ঠিত জব ফেয়ার থেকে সরাসরি সাক্ষাৎকারে অংশ নিয়ে ১২৫ প্রশিক্ষণার্থীর চাকরি চূড়ান্ত হয়েছে। তারা সবাই ইউসেপ টেকনিক্যাল স্কুল থেকে ভোকেশনাল ট্রেড কোর্স সম্পন্ন করেছেন।

রোববার (১৫ ডিসেম্বর) দুপুরে রংপুর মহানগরীর ইউসেপ টেকনিক্যাল স্কুল প্রাঙ্গণে চাকরি বিষয়ক ‘জব ফেয়ার’ অনুষ্ঠিত হয়। এতে ইউসেপ’র ১০টি ট্রেড থেকে প্রশিক্ষণ কোর্স সম্পন্ন করা পাঁচ শতাধিক প্রশিক্ষণার্থী অংশ গ্রহণ করেন।

জব ফেয়ারে বিডিজবস.কম, আরডি ফুড, আরএফএল, নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেড, এসিআই, নিয়ন অটো, স্পার্কি রংপুরসহ ২৩টির বেশি চাকরিদাতা প্রতিষ্ঠান স্টলে অংশ নেন। রেজিস্ট্রেশন করা প্রশিক্ষণার্থীদের সরাসরি সাক্ষাৎকার গ্রহণ করে প্রতিষ্ঠানগুলো। পরে সেখান থেকে ১২৫ জনের চাকরির নিয়োগ চূড়ান্ত করা হয়।

 অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রংপুর চেম্বারস অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু বলেন, ‘কারিগরি শিক্ষায় শিক্ষিতরা বেকার থাকে না। তাদের চাকরি খুঁজতে হয় না। চাকরিদাতা প্রতিষ্ঠানই প্রশিক্ষিত প্রশিক্ষণার্থীদের খুঁজে নেবে।’

বিশেষ অতিথি ছিলেন- স্পার্কি রংপুরের চেয়ারম্যান মনজুরুল ইসলাম রতন, ইউসেপ রংপুরের নিয়োগ কমিটির সদস্য জাহাঙ্গীর চৌধুরী, আরএফএল’র রংপুর ডেপুটি ম্যানেজার হাসান, নর্থ বেঙ্গল রেফ্রিজারেশন স্বত্বাধিকারী হারুন অর রশিদ, আরডি ফুড লিমিটেডের ম্যানেজার শিবলী সাদেক পাপন, নাভানা ইঞ্জিনিয়ারিং লিমিটেডের প্রোডাকশন ম্যানেজার নজরুল ইসলাম প্রমুখ।

এতে স্বাগত বক্তব্য দেন ইউসেপ রংপুর অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক শাহিনুল ইসলাম ও ইউসেপ বাংলাদেশের জব প্লেসমেন্ট স্পেশালিস্ট রাশেদুল ইসলাম। বিভিন্ন ট্রেডে প্রশিক্ষণ কোর্স সম্পন্ন করা প্রশিক্ষণার্থীদের চাকরির ব্যবস্থা করতেই এই জব ফেয়ারের আয়োজন করা হয়।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  রংপুর জব ফেয়ারে মিলল ১২৫ জনের চাকরি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft