ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২০ || ১৫ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ভক্তকে চুমু, করোনায় আক্রান্ত খ্রিস্টান ধর্মগুরু পোপ! ■ সম্রাট-পাপিয়াদের জন্য রাজনীতিবিদ পরিচয় দিতে লজ্জা লাগে ■ শনিবার সারা দেশে বিক্ষোভ! ■ আমাদের মুক্তিযুদ্ধে প্রধান সাহায্যকারী ও সবচেয়ে বড় মিত্র ভারত ■ যুক্তরাষ্ট্রে বিয়ার কারখানায় গুলি, নিহত ৬ ■ দিল্লিতে মৃত্যুর মিছিল, মৃতের সংখ্যা ৩৪ ■ তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী ■ উহান থেকে ভারতে ফিরেছেন ২৩ বাংলাদেশি ■ সৌদিতে ওমরাহ যাত্রীদের প্রবেশ স্থগিত ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ২৮০৩ ■ রাজধানীতে ভবনে আগুন, শিশুসহ নিহত ৩ ■ জ্বলছে উত্তপ্ত দিল্লি, নিহত ২৭
শেখ হাসিনা-কাদেরকে শুভেচ্ছা জানিয়ে স্পেনে আনন্দ সভা
কবির আল মাহমুদ, স্পেন
Published : Thursday, 26 December, 2019 at 6:27 PM, Update: 26.12.2019 11:47:55 PM

শেখ হাসিনা-কাদেরকে শুভেচ্ছা জানিয়ে স্পেনে আনন্দ সভা

শেখ হাসিনা-কাদেরকে শুভেচ্ছা জানিয়ে স্পেনে আনন্দ সভা

বাংলাদেশ আওয়ামী লীগের একুশতম সম্মেলনে জাতির জনকের কন্যা শেখ হাসিনা পুনরায় সভাপতি এবং ওবায়দুল কাদের আবারো সাধারণ সম্পাদক হওয়ায় নবগঠিত কেন্দ্রীয় কমিটিকে অভিনন্দন জানিয়ে আনন্দ সভা করেছে আওয়ামী যুবলীগ স্পেন শাখা।

স্পেনের রাজধানী মাদ্রিদের বাংলা টাউন রেস্টুরেন্টে স্থানীয় সময় বুধবার (২৫ ডিসেম্বর) রাত ১০টায় এই আনন্দ সভা ও নৈশভোজ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্পেন আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা, নবমবারের মত সভাপতি হওয়ায় শেখ হাসিনা এবং দ্বিতীয় মেয়াদের জন্যে সাধারণ সম্পাদক হওয়ায় ওবায়দুল কাদেরকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ত্যাগী নেতা-কর্মীর সমন্বয়ে আওয়ামী লীগ সত্যিকার অর্থে একটি আদর্শিক সংগঠনের পথে ধাবিত হওয়ার গতি আরো ত্বরান্বিত হবে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা রচনায় সক্ষম হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন নেতাকর্মীরা।

যুবলীগ স্পেন শাখার সাবেক সাধারন সম্পাদক এইচ এম দবির তালুকদারের সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার। যুবলীগ নেতা এনাম আলী খান ও সাইফুল আলম সোহাগের যৌথ সঞ্চালনায়  সভায় বিশেষ অতিথি ছিলেন স্পেন আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ দুলাল সাফা, স্পেন আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি আব্দুল কায়ূম সেলিম, সিনিয়র আওয়ামীলীগ নেতা ফয়জুর রহমান বড় ভাই।

 বাংলাদেশ আওয়ামী লীগের নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগ নেতা সায়েম সরকার, এম আই আমীন, জালাল হোসাইন, মাহবুবুর রহমান বকুল, মুক্তিযুদ্ধা সন্তান আব্দুল আজীজ মবু, সিলেট জেলা ছাত্রলীগের সহ সম্পাদক কবির উদ্দিন, মাহমুদুর রহমান পলাশ, নুরুল ইসলাম রনি, আবুল কালাম, রাজা আহমদ, শিপন আহমদ প্রমুখ।

শেখ হাসিনা-কাদেরকে শুভেচ্ছা জানিয়ে স্পেনে আনন্দ সভা

শেখ হাসিনা-কাদেরকে শুভেচ্ছা জানিয়ে স্পেনে আনন্দ সভা


প্রধান অতিথি আওয়ামী লীগ নেতা আব্দুস সাত্তার নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় ফেরা বাংলাদেশকে সমৃদ্ধি দিতে এ কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে সক্ষম হবে। বিগত দিনের ন্যায় আগামী দিনেও জননেত্রী শেখ হাসিনা ও জননেতা ওবায়দুল কাদেরের হাত ধরে বাংলাদেশ আওয়ামী লীগ আরও শক্তিশালী হবে এবং বাংলাদেশের জনগণের আকাঙ্ক্ষা পূরণে অধম্য গতিতে এগিয়ে যাবে।

অনুষ্ঠানে যুবলীগ নেতা এনাম আলী খানকে আহবায়ক ও সাইফুল আলম সোহাগকে সদস্য সচিব করে ১১ সদস্যবিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠনের প্রস্তাব করেন যুবলীগ স্পেন শাখার সাবেক সাধারন সম্পাদক এইচ এম দবির তালুকদার। এ সময় এইচ এম দবির তালুকদারকে ফুলেল শুভেচ্ছা জানান নেতাকর্মীরা।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  হাসিনা   কাদের   শুভেচ্ছা   স্পেন   আনন্দসভা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft