ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২৬ জানুয়ারী ২০২০ || ১৩ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ দু'সিটির ভোটগ্রহণে কোনো বাধা রইল না ■ নির্বাচন কমিশনে বিএনপির স্থায়ী প্রতিনিধি আছে ■ করোনাভাইরাসের তথ্য সংগ্রহ কেন্দ্র স্থাপন ■ ইসির অভ্যন্তরেই লেভেল প্লেয়িং ফিল্ড নেই ■ ১১ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ■ দেশে দেশে ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস ■ গুরুতর পরিস্থিতির মুখোমুখি চীন ■ ময়মনসিংহে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২ ■ চীনে করোনাভাইরাসে আক্রান্ত ১ লাখ ■ চট্টগ্রামে বন্দুকযুদ্ধে হত্যা মামলার আসামি নিহত ■ করোনা ভাইরাসে মারা যাবে সাড়ে ছয় কোটি মানুষ! ■ খেলাধুলার মাধ্যেমে সুনাগরিক তৈরি হবে
২ হাজার ৮৭৬ জন বিবাহিত কিশোরীকে ক্ষমতায়নের উদ্যোগ
এজি লাভলু, কুড়িগ্রাম
Published : Tuesday, 31 December, 2019 at 12:18 AM, Update: 31.12.2019 12:32:43 AM

২ হাজার ৮৭৬ জন বিবাহিত কিশোরীর ক্ষমতায়নের উদ্যোগ

২ হাজার ৮৭৬ জন বিবাহিত কিশোরীর ক্ষমতায়নের উদ্যোগ

কুড়িগ্রাম জেলার ভোগডাঙা ও গুনাইগাছ ইউনিয়নের ২ হাজার ৮৭৬ বিবাহিত কিশোরীর ক্ষমতায়নে উন্নত সেবা নিশ্চিত করা এবং জীবনমান উন্নয়নে সেবাদানকারী প্রতিষ্ঠানের সঙ্গে কাজ চলছে। আজ সোমবার কুড়িগ্রাম টেরেডেস হোমস ফাউন্ডেশনের সম্মেলন কক্ষে বিবাহিত কিশোরীদের ক্ষমতায়নের উদ্যোগে কর্মশালা আয়োজন করে টেরেডেস হোমস ফাউন্ডেশনের ইমেজ প্লাস প্রকল্প।

‘বিবাহিত কিশোরীদের যৌন ও প্রজনন স্বাস্থ্য এবং অধিকার, মা ও শিশু স্বাস্থ্য, পুষ্টি এবং জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধ’ বিষয়ক সেবাদানকারী প্রতিষ্ঠান, সংস্থা ও স্টেক হোল্ডারদের সঙ্গে কাজ করছে সংস্থাটি।

কুড়িগ্রাম নারী বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক শাহানা আক্তারের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: নজরুল ইসলাম, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রোকন উল ইসলাম, উলিপুর উপজেলা কর্মকর্তা নবিজুল হক, কুড়িগ্রাম সতদর উপজেলা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন টেরেডেস হোমস ফাউন্ডেশনের প্রোগ্রাম ম্যানেজার অ্যান্ড অফিসার ইনচার্জ প্রনব কুমার রায়। আব্দুল ওয়াদুদের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কিশোরী মা মোর্শেদা বেগম ও আলমিনা আক্তার।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  কুড়িগ্রাম   কুড়িগ্রাম টেরেডেস হোমস ফাউন্ডেশন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft