ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ || ১৩ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ বিএনপি তো অ্যানালগ, ডিজিটাল না ■ ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার ■ স্থগিত হতে পারে বাংলাদেশ-চীন গমনাগমন ■ ৩ দিনে ই-পাসপোর্টের জন্য ২ হাজার আবেদন ■ তাবিথ আউয়ালের প্রার্থিতা বাতিলে হাইকোর্টে রিট ■ করোনাভাইরাসের তথ্য সংগ্রহ কেন্দ্র স্থাপন ■ ইসির অভ্যন্তরেই লেভেল প্লেয়িং ফিল্ড নেই ■ ১১ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ■ দেশে দেশে ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস ■ গুরুতর পরিস্থিতির মুখোমুখি চীন ■ ময়মনসিংহে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২ ■ চীনে করোনাভাইরাসে আক্রান্ত ১ লাখ
ভোলায় জাটকা শিকারের অপরাধে ১১ জেলের জরিমানা
কামরুজ্জামান শাহীন, ভোলা
Published : Wednesday, 8 January, 2020 at 12:14 AM

ভোলায় জাটকা শিকারের অপরাধে ১১ জেলের জরিমানা

ভোলায় জাটকা শিকারের অপরাধে ১১ জেলের জরিমানা

ভোলার চরফ্যাশনের মেঘনা নদীতে জাটকা ইলিশ শিকারের অপরাধে ১১ জেলেকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় তাদের কাছ থেকে ৪টি বেহুন্দি জাল ও ৫ হাজার মিটার কারেন্ট জাল জব্দ  মঙ্গলবার (৭জানুয়ারী)চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রুহুল আমিন এ জরিমানা দেন।

জরিমানাকৃত জেলেরা হলেন, চরফ্যাশনের চরমাদ্রাজ গ্রামের শাহিন (৩৫), আকতার হোসেন (৪০), বোরহানউদ্দিন উপজেলার রিয়াজ (৩০), মোরশেদ (২১), জামাল (৩৫) ও লালমোহন উপজেলার লর্ডহাডিঞ্জ গ্রামের ফারুক মাঝি (৪৫), আজগর (৩৫), শাহজাহান (৫০), মো. হারুন (৩৫),ইব্রাহীম (৪০) ও আলম (২৭)।

চরফ্যাশন উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মারুফ হোসেন মিনার বলেন, মেঘনা নদীর বেতুয়া, সামরাজ, নতুন ব্রীজ এলাকার মেঘনা নদীতে জাটকা সংরক্ষণ মৌসুমে জাটকা শিকারের অপরাধে কোস্ট গার্ড ও মৎস্য বিভাগের যৌথ অভিযানে জেলেদের আটক করা হয়।পরে ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত তাদেও প্রত্যেক জেলেকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা ৪টি বেহুন্দি জাল ও ৫ হাজার মিটার কারেন্ট জাল পুড়িয়ে ফেলা হয়েছে বলে জানান তিনি।

দেশসংবাদ/প্রতিনিধি/এসআই


আরও সংবাদ   বিষয়:  ভোলা   জরিমানা   জাটকা  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft