ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ || ১৩ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণা ■ ইনিংস ব্যবধানে জিতলো বাংলাদেশ ■ ব্যাপক রাজনৈতিক বিশৃঙ্খলায় মালয়েশিয়া ■ জ্বলছে দিল্লি, পরিস্থিতি নিয়ন্ত্রনে দফায় দফায় বৈঠক ■ যুবলীগ সভাপতিকে পেটালেন ওসি ■ ১১ বছরেও অসমাপ্ত বিস্ফোরক মামলার বিচারকার্য ■ সেনাবাহিনীর উচ্চপর্যায়ে রদবদল ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা ২৭০১ ■ সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত ■ লিবিয়ায় ১৬ তুর্কি সেনা নিহত! ■ চট্টগ্রাম সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী ডা. শাহাদাত ■ ১ এপ্রিল থেকেই ৯ শতাংশ সুদে ব্যাংক ঋণ
স্পেনে বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিবের বিদায়ী সংবর্ধনা
কবির আল মাহমুদ, স্পেন
Published : Wednesday, 8 January, 2020 at 3:51 PM

সচিব এম শরিফুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা

সচিব এম শরিফুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা

বাংলাদেশ দূতাবাস স্পেনের প্রথম (শ্রম) সচিব এম শরিফুল ইসলামকে বিদায়ী সংবর্ধনা দিয়েছে স্পেনে বাংলাদেশিদের একমাত্র ঐক্যের সংগঠন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেন।

মঙ্গলবার (৭ জানুয়ারী) দেশটির রাজধানী মাদ্রিদের একটি অভিজাত রেস্টুরেণ্টে স্থানীয় সময় রাত ১০টায় এই সংবর্ধনা দেওয়া হয়। বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দর এর পরিচালনায় এসময় কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সহ সভাপতি সিনিয়র আওয়ামীলীগ নেতা জাকির হোসেন,আওয়ামীলীগ নেতা সায়েম সরকার, এডভোকেট তারেক হোসাইন এবং অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের যুগ্মসম্পাদক সাংবাদিক কবির আল মাহমুদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, এম শরিফুল ইসলাম সুদীর্ঘ ৫ বছর স্পেন দূতাবাসে সততা, মেধা ও দক্ষতার সাথে তার দায়িত্ব পালন করেন এবং স্পেনে বাংলাদেশি শ্রম বাজার বিস্তারে কার্যকারী ভূমিকাসহ সকল প্রবাসী বাংলাদেশিদের সমস্যা সমাধানে বিশেষ ভূমিকা পালন করেন।

নেতৃবৃন্দ, বিদায়ী প্রথম (শ্রম) সচিব এম শরিফুল ইসলামের ভবিষ্যত কর্মময় জীবনের সাফল্য কামনা করেন।

 প্রথম (শ্রম) সচিব এম শরিফুল ইসলাম তার বিদায়ী বক্তব্যে স্পেন প্রবাসী সকল বাংলাদেশিদের সহযোগিতার কথা স্মরণ করেন। তাদের সকলের মঙ্গল কামনা করেন এবং প্রবাসী সকল বাংলাদেশিদের মিলেমিশে প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করার আহবান জানান।

পরিশেষে বিদায়ী প্রথম (শ্রম) সচিবের হাতে সম্মাননা স্মারক ও ফুলেল শুভেচ্ছা প্রদান করেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক এবং সাধারণ সম্পাদক কামরুজ্জামান সুন্দরসহ কমিউনিটি নেতৃবৃন্দ।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  স্পেন   বাংলাদেশ   দূতাবাস   সচিব   সংবর্ধনা   শরিফুল ইসলাম  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft