ঢাকা, বাংলাদেশ || বুধবার, ২২ জানুয়ারী ২০২০ || ৯ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ প্রবাসীরা যেন হয়রানির শিকার না হন সেদিকে লক্ষ্য রাখতে হবে ■ লেমিনেটেড পোস্টার ছাপানো ও প্রদর্শন বন্ধে হাইকোর্ট নির্দেশ ■ সীমান্তে ২ বাংলাদেশিকে গুলি করে হত্যা ■ সিরিয়ায় বিমান হামলায় নিহত ৪০ ■ ট্রাম্পের অভিশংসনের বিচার শুরু ■ কেরানীগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪ ■ ট্রাম্পকে হত্যা করতে পারলে ৩ মিলিয়ন ডলার পুরস্কার ■ সিটি নির্বাচনে সেনাবাহিনী থাকছে না ■ তাবিথের ওপর হামলা তদন্তের নির্দেশ ■ কিছু কিছু মৃত্যু সত্যিই অত্যন্ত কষ্টের ■ মুজিববর্ষে বাড়ি পাবে ৬৮ হাজার দুস্থ পরিবার ■ মিন্নির আবেদন হাইকোর্টে খারিজ
অস্ট্রেলিয়ায় সাহায্য পাঠাতে নিজের নগ্ন ছবি বিক্রি!
দেশসংবাদ ডেস্ক
Published : Saturday, 11 January, 2020 at 1:20 PM

ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত

ভয়াবহ দাবানলে পুড়ছে অস্ট্রেলিয়া। তাপমাত্রা বৃদ্ধির সঙ্গে সঙ্গে অস্ট্রেলিয়ার বনাঞ্চলের আগুন ভয়াবহ হচ্ছে। নিউ সাউথ ওয়েলস রাজ্যে ৮০ কোটির অধিক জন্তু দগ্ধ হয়ে মারা গেছে। এ সংখ্যা আরও বাড়বে বলে আশঙ্কা করা হচ্ছে। পুড়ে গেছে অসংখ্য ঘরবাড়ি ও গাছপালা। ভয়াবহ দাবানলে এরই মধ্যে অন্তত ২৪ জনের প্রাণহানি হয়েছে।

এই পরিস্থিতিতে অস্ট্রেলিয়ার দুর্গতদের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন কেলেন নামের যুক্তরাষ্ট্রের এক তরুণী। তবে তার সাহায্যের ধরনটা ভিন্ন। সাহায্যের অর্থ সংগ্রহের জন্য ‌নিজের ন্যুড ছবি বিক্রি করছেন তিনি।

ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত


ওই তরুণীর নাম কেলেন ওয়ার্ড (২০)। তিনি সামাজিক যোগাযোগ্যমাধ্যমে যথেষ্ট সক্রিয়। তাই সাহায্যের জন্য এই সামাজিক যোগাযোগমাধ্যমকেই বেছে নিয়েছেন তিনি।

‘দ্য ন্যাকেড ফিলানথ্রপিস্ট’ নামে টুইটার হ্যান্ডল চালান কেলেন। সেই টুইটার হ্যান্ডলের মাধ্যমেই নিজের ন্যুড ছবি বিক্রি করছেন। টুইট করে তিনি জানিয়েছেন, তার প্রতিটি ন্যুড ছবির জন্য দিতে হবে ১০ মার্কিন ডলার।

ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত


নিজের নগ্ন ছবি বিক্রি করে মাত্র দুদিনেই সাত লাখ ডলার তুলে ফেলেছেন এই তরুণী। যা বাংলাদেশি মু্দ্রায় প্রায় ৬ কোটি টাকার কাছাকাছি।

দেশসংবাদ/জেএন/এনকে


আরও সংবাদ   বিষয়:  অস্ট্রেলিয়া   নগ্ন ছবি   বিক্রি  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft