ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০ || ১০ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ রোহিঙ্গা হত্যা বন্ধে আন্তর্জাতিক আদালতের আদেশ ■ স্বর্ণদ্বীপে অপারেশন বিজয় গৌরব’ প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী ■ বিএনপি প্রার্থীরা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায় ■ ট্যাংকার বিমান বিধ্বস্তে ৩ মার্কিন নাগরিক নিহত ■ সিটি নির্বাচনে সুষ্ঠু ও নিরপেক্ষ কোন পরিবেশ দেখছি না ■ সীমান্তে ৩ বাংলাদেশিকে গুলি করে হত্যা ■ দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৩৩০০ মিটার ■ ইরানের শীর্ষ কমান্ডার মোজাদ্দামিকে হত্যা ■ চীনের ভাইরাসে মৃত ১৭, বিশ্বজুড়ে শঙ্কা ■ ভোটের দিন ঢাকায় প্রাইভেট কার চলবে না ■ বিএনপির কাউন্সিলর প্রার্থী নিজামুদ্দিনের ওপর হামলা! ■ সিটি নির্বাচনে চমৎকার পরিবেশ বজায় রয়েছে
ঝালকাঠিতে রবিউল আহসানের কম্বল বিতরণ
আরিফ খান, ঝালকাঠি
Published : Saturday, 11 January, 2020 at 7:27 PM

ঝালকাঠিতে রবিউল আহসানের কম্বল বিতরণ

ঝালকাঠিতে রবিউল আহসানের কম্বল বিতরণ

ঝালকাঠিতে প্রাইম ব্যাংকের সিনিয়র এ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট (অপারেশন ডিভিশন) মোঃ রবিউল আহসান গরীবদের মাঝে মিষ্টি  এংব কম্বল বিতরণ করেন। শুক্রবার সকালে ঝালকাঠি সদর উপজেলার

নৈকাঠি নিজ গ্রামে প্রায় দুই শতাধিক গরীব,অসহায়- দরিদ্রদের মাঝে  এবং ঝালকাঠি সদর উপজেলার বাসন্ডা ইউনিয়নের বিকনা নিজ মামা বাড়ি প্রায় ১ শতাধিক গরীব,অসহায় দরিদ্রদের মাঝে বেকতিগত উদ্র্রগে কম্বল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন রবিউল আহসান এর দুই মামাতো ভাই বাংলাদেশ ডাক বিভাগ ডিজিটাল মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’ এর ঝালকাঠি ডিস্ট্রিবিউটার ম্যানেজার মোঃ মান্না খান এবং বরিশাল সময় পত্রিকাসহ নিউজ পোর্টাল দৈনিক দেশসংবাদ ও জাতিও দৈনিক গনকন্ঠ পত্রিকার ঝালকাঠি জেলা প্রতিনিধি আরিফ খান।

এসময় রবিউল আহসান বলেন আমি প্রতি চার মাস পরপর গরীব ও অসহায় দের মাঝে বস্ত্র বিতরণ করে থাকি প্রতিটা বিত্তবানদের গরীব ও অসহায় মানুষের দিকে লক্ষ রাখা কর্তব্য আমি সেই কর্তব্য পালন করার চেষ্টা করি, রবিউল আহসান তার মায়ের জন্য সকলের কাছে দোয়া চান ।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  ঝালকাঠি   রবিউল আহসান   কম্বল   বিতরণ  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft