ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২০ জানুয়ারী ২০২০ || ৭ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ হাতে গড়া ছাত্রনেতাদের চলে যাওয়া খুবই কষ্টকর ■ শ্রীলংকাকে হারিয়ে সেমিফাইনালে বাংলাদেশ ■ দেশের সব হাসপাতাল সিসি ক্যামেরার আওতায় আনা হবে ■ সরকারি চাকরিজীবী ১২ লাখ, শূন্য পদ ৩ লাখের বেশি ■ ইভিএম ভোট চুরির নতুন কৌশল ■ পাকিস্তান সফরে সাংবাদিকদের নিরাপত্তা নিয়ে ভাবছে বিসিবি ■ বিক্ষোভকারীদের খাবার, কম্বল কেড়ে নিল যোগীর পুলিশ ■ আমার হাতে গড়া ছাত্রনেতারা চলে যায় সত্যিই দুঃখজনক ■  পরীক্ষা না পিছিয়ে নির্বাচন এগিয়ে আনা যেত ■ একুশে গ্রন্থমেলা শুরু ২ ফেব্রুয়ারি ■ প্রথম আলো সম্পাদকের পরোয়ানার সঙ্গে গণমাধ্যমের স্বাধীনতার সম্পর্ক নেই ■ পদ্মাসেতুর কাজ ৮৫ শতাংশ শেষ!
গৌরীপুরে চলন্ত ট্রাকে চালক ঘুমিয়ে, চাপায় স্কুলছাত্রী নিহত
মোঃ আজিজুর রহমান ভূঁঞা বাবুল, ময়মনসিংহ
Published : Monday, 13 January, 2020 at 4:04 PM

গৌরীপুরে চলন্ত ট্রাকে চালক ঘুমিয়ে, চাপায় স্কুলছাত্রী নিহত

গৌরীপুরে চলন্ত ট্রাকে চালক ঘুমিয়ে, চাপায় স্কুলছাত্রী নিহত

ময়মনসিংহের গৌরীপুরে বালু বোঝাই চলন্ত ট্রাকে চালক ঘুমিয়ে পড়ায় দিক-বেদিক ছুটতে থাকা ট্রাকের চাপায় রাস্তার পাশ দিয়ে কোচিংয়ে যাওয়ার পথে স্কুলছাত্রী তিথি পাল (১৩) ঘটনাস্থলেই নিহত হয়। এসময় অপর স্কুলছাত্রী রূপা চক্রবর্তী (১৩) গুরুতর আহত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর এলাকাবাসী ট্রাক চালক হুমায়ুন মিয়া (৩০)ও হেলপার মোঃ রবিন (২৫)কে আটক করে পুলিশে সোর্পদ করে।ঘটনার পর এলাকাবাসি ও স্কুলের শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করে অভিযুক্তদের বিচারের দাবি জানায়।

সোমবার (১৩ জানুয়ারি)সকাল ৭টার দিকে গৌরীপুর মধ্যবাজার পুরাতন সোনালী ব্যাংক এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত তিথি পাল গৌরীপুরের মধ্যবাজার চাল মহালের রঞ্জন পাল মনা’র মেয়ে। আর আহত রূপা চক্রবর্তী গৌরীপুর কালিখলা শ্রীশ্রী লোকনাথ ব্রহ্মচারী মন্দিরের কর্তা উত্তম চক্রবর্তীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানাযায়, সোমবার সকাল ৭টার দিকে দুই বান্ধবী গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রী তিথি পাল ও তার বান্ধবী রূপা চক্রবর্তী কোচিংয়ে যাওয়ার পথে গৌরীপুর মধ্যবাজার পুরাতন সোনালী ব্যাংক এলাকায় পেছন দিক থেকে বালু বোঝাই দ্রুতগামী একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় তিথি পাল। এসময় তার বান্ধবী রূপা চক্রবর্তী গুরুতর আহত হলে তাকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

এলাকাবাসি জানান,নেত্রকোণার দুর্গাপুর থেকে কিশোরগঞ্জগামী বালু বোঝাই ট্রাকের চালক হুমায়ুন মিয়া গৌরীপুর শহরের হারুন পার্ক এলাকায় এসে চলন্ত গাড়িতে ঘুমিয়ে যায়। এ সময় ট্রাকটি রাস্তার এপার-ওপার দিক-বেদিক ছুটে একপর্যায়ে রাস্তার পাশে নেমে যাওয়ার সময় রাস্তা দিয়ে যাওয়া স্কুল ছাত্রীদের চাপা দিলে এ ঘটনা ঘটে। পরে এলাকাবাসী ট্রাক চালক হুমায়ুন মিয়া ও ট্রাকের হেলপার মোঃ রবিনকে আটক করে পুলিশে সোর্পদ করেন।

গৌরীপুর থানার এসআই মোঃ বাহারুল ইসলাম জানান, দূর্ঘটনায় অভিযুক্ত ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ বোরহান উদ্দিন এ দূর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে বলে আরো জানান তিনি।’

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  গৌরীপুর   চলন্ত   ট্রাক   চাপায়   স্কুলছাত্রী   নিহত  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft