ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২০ জানুয়ারী ২০২০ || ৭ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ হাতে গড়া ছাত্রনেতাদের চলে যাওয়া খুবই কষ্টকর ■ শ্রীলংকাকে হারিয়ে সেমিফাইনালে বাংলাদেশ ■ দেশের সব হাসপাতাল সিসি ক্যামেরার আওতায় আনা হবে ■ সরকারি চাকরিজীবী ১২ লাখ, শূন্য পদ ৩ লাখের বেশি ■ ইভিএম ভোট চুরির নতুন কৌশল ■ পাকিস্তান সফরে সাংবাদিকদের নিরাপত্তা নিয়ে ভাবছে বিসিবি ■ বিক্ষোভকারীদের খাবার, কম্বল কেড়ে নিল যোগীর পুলিশ ■ আমার হাতে গড়া ছাত্রনেতারা চলে যায় সত্যিই দুঃখজনক ■  পরীক্ষা না পিছিয়ে নির্বাচন এগিয়ে আনা যেত ■ একুশে গ্রন্থমেলা শুরু ২ ফেব্রুয়ারি ■ প্রথম আলো সম্পাদকের পরোয়ানার সঙ্গে গণমাধ্যমের স্বাধীনতার সম্পর্ক নেই ■ পদ্মাসেতুর কাজ ৮৫ শতাংশ শেষ!
হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা বিজয়ী
প্রবীর চক্রবর্তী, চাঁদপুর
Published : Monday, 13 January, 2020 at 8:47 PM

হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা বিজয়ী

হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা বিজয়ী

চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে ৪৪১৭ ভোট বেশী পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নুর হোসেন পাটওয়ারী। তিনি পেয়েছেন ১৬২৪৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্ধী আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী মোতালেব জমাদার পেয়েছেন ১১৮৩২ ভোট।

সোমবার (১৩ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত উপজেলার ৩১টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে এই প্রথম চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়।

চাঁদপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো. হেলাল উদ্দিন বিষয়টি গণমাধ্যমকে  নিশ্চিত করেছেন। নির্বাচনে ৩ জন চেয়ারম্যান প্রার্থী, ৮জন ভাইস চেয়ারম্যান প্রার্থী ও ২জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্ধীতা করেন। ভোটার সংখ্যা ছিলো ৮০ হাজার ২৩৪ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৪১ হাজার ৪১৭ জন এবং নারী ভোটার ৩৮ হাজার ৮১৭ জন।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  হাইমচর   উপজেলা   নির্বাচন   নৌকা   বিজয়ী  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft