ঢাকা, বাংলাদেশ || বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০ || ১০ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ মিয়ানমারের বিরুদ্ধে অন্তর্বর্তী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ■ স্বর্ণদ্বীপে অপারেশন বিজয় গৌরব’ প্রত্যক্ষ করলেন প্রধানমন্ত্রী ■ বিএনপি প্রার্থীরা নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায় ■ ট্যাংকার বিমান বিধ্বস্তে ৩ মার্কিন নাগরিক নিহত ■ সিটি নির্বাচনে সুষ্ঠু ও নিরপেক্ষ কোন পরিবেশ দেখছি না ■ সীমান্তে ৩ বাংলাদেশিকে গুলি করে হত্যা ■ দৃশ্যমান হলো পদ্মা সেতুর ৩৩০০ মিটার ■ ইরানের শীর্ষ কমান্ডার মোজাদ্দামিকে হত্যা ■ চীনের ভাইরাসে মৃত ১৭, বিশ্বজুড়ে শঙ্কা ■ ভোটের দিন ঢাকায় প্রাইভেট কার চলবে না ■ বিএনপির কাউন্সিলর প্রার্থী নিজামুদ্দিনের ওপর হামলা! ■ সিটি নির্বাচনে চমৎকার পরিবেশ বজায় রয়েছে
ভাতশালা উপ-নির্বাচনে নারী প্রার্থী নাজমুন নাহার জয়ী
জাহিদুল খান সৌরভ, শেরপুর
Published : Monday, 13 January, 2020 at 9:18 PM

ভাতশালা উপ-নির্বাচনে নারী প্রার্থী নাজমুন নাহার জয়ী

ভাতশালা উপ-নির্বাচনে নারী প্রার্থী নাজমুন নাহার জয়ী

সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নাজমুন নাহার ৭ হাজার ৯৪২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। নির্বাচিত নাজমুন নাহারই জেলার প্রথম নারী চেয়ারম্যান হিসেবে বিজয়ী হলেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী খলিলুর রহমান শামীম চশমা প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৫৭৭ ভোট। সোমবার (১৩ জানুয়ারী) সন্ধ্যায় সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও ভাতশালা ইউনিয়নের উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা তার কার্যালয়ে ওই ফলাফল ঘোষণা করেন।

এছাড়া ভাতশালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাওলানা মোঃ সুরুজ্জামান ঘোড়া প্রতীকে পেয়েছেন ১ হাজার ৯৯৫ ভোট ও অপর প্রার্থী আফছর আলী আনারস প্রতীকে পেয়েছেন ৪৮ ভোট। এর আগে সকাল ৯টা থেকে শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত ভাতশালা ইউনিয়নের ১০টি কেন্দ্রের ৬২টি বুথে টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ৩জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার সদস্যশৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করেন। বিচ্ছিন্ন দু’একটি ঘটনা ছাড়া পুরো ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়। এ ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ২৩ হাজার ৭৮৬ জন। এর মধ্যে নারী ভোটার ১২ হাজার ২৭ জন ও পুরুষ ভোটার ১১ হাজার ৭৫৯ জন। নির্বাচনে ভোট পড়েছে প্রায় ৬৬ শতাংশ। এ উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী অংশ নিয়েছিলেন।

উল্লেখ্য, সম্প্রতি এ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় চেয়ারম্যানের পদটি শূন্য হয়। তার প্রেক্ষিতে নির্বাচন কমিশন ইউনিয়নের চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে এবং নির্বাচনের তফসিল ঘোষণা করে।

দেশসংবাদ/প্রতিনিধি/এফএইচ/বি


আরও সংবাদ   বিষয়:  ভাতশালা   উপ-নির্বাচন   নাজমুন   জয়ী   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft