ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২০ জানুয়ারী ২০২০ || ৭ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ হাতে গড়া ছাত্রনেতাদের চলে যাওয়া খুবই কষ্টকর ■ শ্রীলংকাকে হারিয়ে সেমিফাইনালে বাংলাদেশ ■ দেশের সব হাসপাতাল সিসি ক্যামেরার আওতায় আনা হবে ■ সরকারি চাকরিজীবী ১২ লাখ, শূন্য পদ ৩ লাখের বেশি ■ ইভিএম ভোট চুরির নতুন কৌশল ■ পাকিস্তান সফরে সাংবাদিকদের নিরাপত্তা নিয়ে ভাবছে বিসিবি ■ বিক্ষোভকারীদের খাবার, কম্বল কেড়ে নিল যোগীর পুলিশ ■ আমার হাতে গড়া ছাত্রনেতারা চলে যায় সত্যিই দুঃখজনক ■  পরীক্ষা না পিছিয়ে নির্বাচন এগিয়ে আনা যেত ■ একুশে গ্রন্থমেলা শুরু ২ ফেব্রুয়ারি ■ প্রথম আলো সম্পাদকের পরোয়ানার সঙ্গে গণমাধ্যমের স্বাধীনতার সম্পর্ক নেই ■ পদ্মাসেতুর কাজ ৮৫ শতাংশ শেষ!
উসকানি দিয়ে লাভ নেই, মাঠ ছাড়ছি না
দেশসংবাদ, ঢাকা :
Published : Tuesday, 14 January, 2020 at 1:44 PM, Update: 14.01.2020 2:51:26 PM

বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল

বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল

ঢাকা সিটি নির্বাচনে সব প্রার্থীর জন্য সমতল ভূমি নেই বলে আবারও অভিযোগ করেছেন ঢাকা উত্তর সিটি কর্পোরশনে (ডিএনসিসি) বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল।

তিনি বলেন, নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই। আমাদের প্রচারে বাধা দেয়া হচ্ছে। শত বাধার পরও বিএনপির নেতাকর্মীরা শান্ত আছেন। যতই উসকানি দেয়া হোক না কেন, আমরা শান্তিপূর্ণভাবে মাঠে আছি এবং থাকব। মঙ্গলবার বেলা ১১টায় উত্তর বাড্ডায় ফুজি টাওয়ারের সামনে নির্বাচনী প্রচারকালে এসব কথা বলেন তিনি।

নির্বাচন কমিশনের ভূমিকায় সন্তুষ্ট নন, উল্লেখ করে তাবিথ আউয়াল বলেন, আমাদের প্রচারে বাধার সৃষ্টি করা হচ্ছে। কাউন্সিলরদের নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে। ইসি এখনও কোনো ব্যবস্থা নেয়নি।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদিন ফারুক, ঢাকা মহানগর বিএনপি নেতা আহসান উল্লাহ হাসান, বজলুল বাসিদ আঞ্জু, ২১ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী এজি এম শামসুল হক, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

দেশসংবাদ/জেআর/এসআই


আরও সংবাদ   বিষয়:  ঢাকা উত্তর সিটি কর্পোরশন   ডিএনসিসি   বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft