ঢাকা, বাংলাদেশ || রবিবার, ২৬ জানুয়ারী ২০২০ || ১৩ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ দু'সিটির ভোটগ্রহণে কোনো বাধা রইল না ■ নির্বাচন কমিশনে বিএনপির স্থায়ী প্রতিনিধি আছে ■ করোনাভাইরাসের তথ্য সংগ্রহ কেন্দ্র স্থাপন ■ ইসির অভ্যন্তরেই লেভেল প্লেয়িং ফিল্ড নেই ■ ১১ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ■ দেশে দেশে ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস ■ গুরুতর পরিস্থিতির মুখোমুখি চীন ■ ময়মনসিংহে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২ ■ চীনে করোনাভাইরাসে আক্রান্ত ১ লাখ ■ চট্টগ্রামে বন্দুকযুদ্ধে হত্যা মামলার আসামি নিহত ■ করোনা ভাইরাসে মারা যাবে সাড়ে ছয় কোটি মানুষ! ■ খেলাধুলার মাধ্যেমে সুনাগরিক তৈরি হবে
চাঁদপুরে ভবন থেকে যুবকের মরদেহ উদ্ধার
দেশসংবাদ, চাঁদপুর
Published : Tuesday, 14 January, 2020 at 2:30 PM

মো. শাহাদাত মিজি

মো. শাহাদাত মিজি

চাঁদপুর শহরের বিটি রোড এলাকার একটি ৪তলা ভবন থেকে মো. শাহাদাত মিজি (৩০) নামে যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৩ জানুয়ারি) দিনগত রাত আড়াইটায় বিটি রোড রাশিদা হোটেলের পশ্চিম পাশের সোহাগ ভিলা থেকে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল ও পুলিশ সদস্যরা তার মরদেহ উদ্ধার করেন।

শাহাদাত শহরের ১৫নং ওয়ার্ড চক্ষু হাসপাতাল সংলগ্ন আব্দুল কাদের মিজি বাড়ীর মৃত মতিন মিজির ছেলে। সে দীর্ঘদিন প্রবাসে ছিলেন।

সোহাগ বিলার ভাড়াটিয়া বাসিন্দা মো. ইব্রাহীম খলিল বলেন, সোমবার সন্ধ্যার পূর্বে শাহাদাত এই বাড়ীতে আসে। সোহাগ আর শাহাদাত বন্ধু। তাদের অন্যান্য বন্ধুরাসহ অনেক সময় এই বাড়ীতে আড্ডা দেয়। রাতে সোহাগ তার বাসায় ছিলো এবং শাহাদাতের সাথে কথাও হয়। কোন এক সময় শাহাদাত কোন কিছু না বলে ওই ভবনের ৪তলার খালি কক্ষে চলে যায়। তাকে খোঁজে না পেয়ে ওই রুমের দরজা ভিতর থেকে বন্ধ পায়। পরে সোহাগ ও অপর বন্ধু ওসমান গণি হেলাল দরজা ভেঙে তাকে মেঝেতে পড়ে থাকতে দেখেন। স্থানীয়দের ধারণা শাহাদাত স্টোক করে মারাগেছেন।

খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ রাতেই শাহাদাতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিম উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ শাহাদাতের মরদেহ উদ্ধার করেছেন। মঙ্গলবার (১৪ জানুয়ারি) সকালে তার মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ সম্পর্ক এই মুহুর্তে বলা সম্ভব নয়।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  চাঁদপুরে ভবন থেকে যুবকের মরদেহ উদ্ধার   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft