ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৭ জানুয়ারী ২০২০ || ১৩ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ বিএনপি তো অ্যানালগ, ডিজিটাল না ■ ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার ■ স্থগিত হতে পারে বাংলাদেশ-চীন গমনাগমন ■ ৩ দিনে ই-পাসপোর্টের জন্য ২ হাজার আবেদন ■ তাবিথ আউয়ালের প্রার্থিতা বাতিলে হাইকোর্টে রিট ■ করোনাভাইরাসের তথ্য সংগ্রহ কেন্দ্র স্থাপন ■ ইসির অভ্যন্তরেই লেভেল প্লেয়িং ফিল্ড নেই ■ ১১ প্রকল্প উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ■ দেশে দেশে ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস ■ গুরুতর পরিস্থিতির মুখোমুখি চীন ■ ময়মনসিংহে অটোরিকশায় ট্রাকের ধাক্কা, নিহত ২ ■ চীনে করোনাভাইরাসে আক্রান্ত ১ লাখ
আশুলিয়ায় ৪ কিমি এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
আব্দুল কাইয়ুম, সাভার (ঢাকা)
Published : Tuesday, 14 January, 2020 at 5:23 PM, Update: 14.01.2020 7:29:35 PM

আশুলিয়ায় ৪ কিমি এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়ায় ৪ কিমি এলাকার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়ায় তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর সাভার জোনাল বিপনন অফিস অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণ অভিযান পরিচালনা করেছে।

 মঙ্গলবার (১৪ জানুয়ারি) আশুলিয়ার ছয়তলা মেলার মাঠ,বেরন,মোল্লা বাজার, মানিকগঞ্জ পাড়া,তেতুল তলা আকবর মৃধা গোডাউন পর্যন্ত এলাকায় সকাল থেকে বিকাল পর্যন্ত পরিচালিত এই অভিযানে আনুমানিক ৪ হাজার বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

তিতাসের সাভার জোনাল বিপনন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাত মোঃ সায়েম এর নেতৃত্বে পরিচালিত অভিযানে আনুমানিক ৪ কিলোমিটার ব্যাপী অবৈধ বিতরণ লাইন তুলে ফেলা সহ অবৈধ সংযোগ কাজে ব্যবহৃত পাইপ ও রাইজার জব্দ করা হয়।

এলাকাবাসী জানায়,ছয়তলা এলাকায় এই অবৈধ সংযোগের মুল হোতা ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক সোহেল সরকার এবং হাজী পাড়া থেকে মোল্লা বাজার এবং তার আশপাশ মিলিয়ে ২কিলোমিটা এলাকা যুরে অবৈধ গ্যাস সংযোগের মুল হোতা মোল্লা বাজার এলাকার জালাল মোল্লার ছেলে ময়না মোল্লা ও তার সহযোগি ময়না মোল্লার ভায়রা হারুন,সুমন, সুজন,মমিন।

তেতুল তলা এলাকার অবৈধ সংযোগের হোতা আরাফাত,সাগর,হক,ইমদাত,হাসান। এলাকাবাসী আরও জানায়, উপরক্তব্যাক্তিরা অবৈধ সংযোগ স্থাপন করে বাড়ীর মালিকদের বাধ্য করে অবৈধ সংযোগ নিতে, রাইজার প্রতি ৩০হাজার থেকে ৫০হাজার টাকা নিয়ে এই অবৈধ সংযোগ দেয়।

মোল্লা বাজার এলাকার এক বাড়ীর মালিক বলেন,সরকার বিভিন্ন সময় এই অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে, বিচ্ছিন্ন করার কয়েক দিন পরে আবার তারা আমাদের কাছে টাকা দাবি করে সংযোগ দেওয়ার জন্য অবৈধ সংযোগ না নিতে চাইলে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দেয় বাধ্য হয়ে এই অবৈধ সংযোগ আমাদের নিতে হয়। সরকার যদি গ্যাস সংযোগ বৈধ করে দিত তাহলে আমাদের এই ঝামেলায় পরতে হইতো না।

এ সময় অভিযান চলাকালে আরও উপস্থিত ছিলেন- তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর সাভার জোনাল বিপনন অফিস (জোবিঅ) এর উপ মহাব্যবস্থাপক (ডিজিএম) প্রকৌশলী আনিসুর রহমান, উপ-ব্যবস্থাপক আমিরুল ইসলাম, উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, সহ-ব্যবস্থাপক ইদ্রিস আলী, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান, সহকারীর প্রকৌশলী নাজমুল হাসান নয়ন, সহ-কর্মকর্তা এহসানুল হক প্রমুখ সহ তিতাসের কারিগরি টিমের শ্রমিকগণ।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  আশুলিয়া   এলাকা   গ্যাস   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft