ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২০ জানুয়ারী ২০২০ || ৭ মাঘ ১৪২৬
শিরোনাম: ■ হাতে গড়া ছাত্রনেতাদের চলে যাওয়া খুবই কষ্টকর ■ শ্রীলংকাকে হারিয়ে সেমিফাইনালে বাংলাদেশ ■ দেশের সব হাসপাতাল সিসি ক্যামেরার আওতায় আনা হবে ■ সরকারি চাকরিজীবী ১২ লাখ, শূন্য পদ ৩ লাখের বেশি ■ ইভিএম ভোট চুরির নতুন কৌশল ■ পাকিস্তান সফরে সাংবাদিকদের নিরাপত্তা নিয়ে ভাবছে বিসিবি ■ বিক্ষোভকারীদের খাবার, কম্বল কেড়ে নিল যোগীর পুলিশ ■ আমার হাতে গড়া ছাত্রনেতারা চলে যায় সত্যিই দুঃখজনক ■  পরীক্ষা না পিছিয়ে নির্বাচন এগিয়ে আনা যেত ■ একুশে গ্রন্থমেলা শুরু ২ ফেব্রুয়ারি ■ প্রথম আলো সম্পাদকের পরোয়ানার সঙ্গে গণমাধ্যমের স্বাধীনতার সম্পর্ক নেই ■ পদ্মাসেতুর কাজ ৮৫ শতাংশ শেষ!
নান্দাইলে চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই, আটক ২
মোঃ আজিজুর রহমান ভুইয়া বাবুল, ময়মনসিংহ
Published : Wednesday, 15 January, 2020 at 12:15 AM

নান্দাইলে চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই, আটক ২

নান্দাইলে চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই, আটক ২

ময়মনসিংহের নান্দাইলে চালককে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই করলে দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হচ্ছে- বরগুনা জেলার বেতাগী উপজেলার মেহেন্দিয়াবাদ গ্রামের মৃত আঃ রশিদের ছেলে মোঃ কালাম (৫২) ও ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার আমীর ফকিরের ছেলে মোঃ হাসান ফকির (৩৪)।

মঙ্গলবার দুপুর দুইটার দিকে নান্দাইল পৌর এলাকার হাসপাতাল মোড় থেকে অটোরিকশাচালক রিয়াদকে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই করলে স্থানীয় জনতা ওই দুই ছিনতাইকারীকে আটক করে নান্দাইল মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করে। আর এ ঘটনার শিকার অটোরিকশা চালক রিয়াদ (১৫)কে অসুস্থ্য অবস্থায় নান্দাইল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে ছিনতাইকারীদের অন্য সহযোগি উক্ত অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, মঙ্গলবার দুপুর দুইটার দিকে নান্দাইল পৌর এলাকার হাসপাতাল মোড় থেকে অটোরিকশাচালক রিয়াদকে অজ্ঞান করে অটোরিকশা ছিনতাই করলে স্থানীয় জনতা ওই দুই ছিনতাইকারীকে আটক করে নান্দাইল মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করে।এসময় ছিনতাইকারীদের ব্যবহার করা একটি প্রাইভেটকার (নং ঢাকা মেট্রো-২৫-১৬০৩) আটক করে জব্দ করা হয়। তবে ছিনতাইকারীদের অন্য সহযোগি উক্ত অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনসুর আহম্মেদ এ সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলার দায়েরের পর অটোরিকশা উদ্ধারের চেষ্টার পাশাপাশি এ চক্রের সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

দেশসংবাদ/প্রতিনিধ/এসআই


আরও সংবাদ   বিষয়:  ময়মনসিংহ     



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. আবদুস সবুর মিঞা (অব.)
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft