ঢাকা, বাংলাদেশ || সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০ || ১২ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ডিজিটাল নিরাপত্তা আইনের দুটি ধারা নিয়ে হাইকোর্টের রুল ■ মালয়েশিয়ার প্রথম নারী প্রধানমন্ত্রী হচ্ছেন আজিজাহ! ■ নওগাঁয় ট্রাকচাপায় নিহত ৩ ■ ৯৪ শতাংশ মানুষের মতে ভোট সুষ্ঠু হয়নি ■ মালয়েশিয়ার প্রধানমন্ত্রী মাহাথিরের পদত্যাগ ■ অধিনায়ক মুমিনুলের প্রথম সেঞ্চুরি ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা ২৪৭৪ ■ করোনায় দক্ষিণ কোরিয়ায় নতুন আক্রান্ত ১৬১, মৃত ৭ ■ আনোয়ারের সঙ্গে বিশ্বাসঘাতকতা করলেন মাহাথির! ■ ‘টক অব দ্য কান্ট্রি’ পাপিয়ার যত অপকর্ম (ভিডিও) ■ করোনায় উহানে আরেক চিকিৎসকের মৃত্যু ■ বিচার বিভাগ তার স্বাধীনতা রক্ষা করবেন
তাহিরপুরে শিশু হত্যার বিচার দাবিতে মানববন্ধন
কামাল হোসেন, তাহিরপুর (সুনামগঞ্জ)
Published : Wednesday, 15 January, 2020 at 3:44 PM

তাহিরপুরে শিশু হত্যার বিচার দাবিতে মানববন্ধন

তাহিরপুরে শিশু হত্যার বিচার দাবিতে মানববন্ধন

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সীমান্তে মাদ্রাসা পড়ুয়া শিশু তোফাজ্জল (৭) হত্যার দ্রুত বিচার ও শিশুর প্রতি সব ধরণের সহিংসতা বন্ধে সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলা সদরে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

তাহিরপুর‘খেলাঘর’ তাহিরপুর উপজেলা শাখার আয়োজনে গতকাল মঙ্গলবার সকাল ১১ টার সময় উপজেলা পরিষদ সংলগ্ন আব্দুজ জহুর চত্বরে এ মানববন্ধনের বিভিন্ন শাখা খেলাঘর আসরের সদস্যদের অংশগ্রহণে নানা ধরণের স্লোগান স্বম্বলিত প্ল্যাকার্ড ও ফেস্টুনসহ প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা শাখার খেলাঘর সভাপতি গোলাম সরোয়ার লিটন, সাধারণ সম্পাদক মাকছুম আহমেদ, সহসভাপতি হুসাইন আহমদ তৌফিক, সোহেল আহমদ সাজু, ক্রীড়া ও শরীরচর্চা বিষয়ক সম্পাদক মেঘনা আক্তার, শাখা আসরের সদস্য ফারিয়া কানিজ, নীলুফা ইয়াসমিন, নওরিন আক্তার, শাম্মী আক্তার, তমা, জোহা, পলি, জবা , লিজা ও শাকিরা।

মানববন্ধনে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষক সমিতির সভাপতি অজয় কুমার দে, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক শাহজাহান কবীর, ভাড়ায় চালিত তাহিরপুর উপজেলা মোটর সাইকেল চালক সমিতির সভাপতি তুহিন মিয়া প্রমুখ।

বক্তারা তোফাজ্জল হত্যার দ্রুত বিচার দাবি করেন। এবং শিশুর প্রতি সবধরণের সহিংসতা বন্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।

উল্লেখ্য গত ৮ জানুয়ারি বুধবার বিকালে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাঁশতলা গ্রামের জোবায়েল মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন নিজ বাড়ি থেকে নিঁখোজ হয়। ঘটনার ৪দিন পর ১১ জানুয়ারি শনিবার ভোরে নিজ বসতঘরের লাগোয়া হবি মিয়ার ঘরের পিছন থেকে বস্তাবন্ধী লাশ উদ্ধার করে তাহিরপুর থানা পুলিশ।

এ সময় তার ডান চোখ নষ্ট , ডান পা ভাঙা এবং শরীরের বিভিন্ন স্থানে জখমরে চিহৃ ছিল। তোফাজ্জল নিজ গ্রামে অবস্থিত বাঁশতলা হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল । ঘটনায় সম্পৃক্ততার সন্দেহে তোফাজ্জলের আপন দুই চাচা, ফুফু, ফুফাসহ ৭ জন জেলহাজতে এবং বিভিন্ন মেয়াদে রিমান্ডে আছেন। স্থানীয়দের সন্দেহ পারিবারিক দ্বন্দ্বের বলি হয়েছেন শিশু তোফাজ্জল হোসেন।

দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  তাহিরপুর   শিশু   হত্যা   দাবি   মানববন্ধন  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft