ঢাকা, বাংলাদেশ || শুক্রবার, ২১ ফেব্রুয়ারী ২০২০ || ৯ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ ছয় বিএসএফ সদস্যকে আটকের পর হস্তান্তর ■ ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপ‌তি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ■ বাংলা ভাষায় ওয়েবসাইট চালু করল মার্কিন দূতাবাস ■ চীনে ২৯ বিদেশী করোনভাইরাসে আক্রান্ত ■ এ সমস্যা শুধু বিএনপির নয়, গোটা জাতির সমস্যা ■ মুজিববর্ষের অনুষ্ঠানে বিএনপিকে আমন্ত্রণ জানানো হবে ■ করোনাভাইরাসে দক্ষিণ কোরিয়ায় একজনের মৃত্যু ■ সমন্বিত ভর্তি পরীক্ষায় যাচ্ছে না বুয়েট ■ বগুড়ায় বিএনপিকর্মীকে কুপিয়ে হত্যা ■ গণআন্দোলন শুরু করতে আর দেরি নয় ■ পাকিস্তানকে হারাল বাংলাদেশ ■ রাজধানীতে ২ বাসের মাঝে চাপা পড়ে যুবক নিহত
নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, আছে শুধু ফ্রন্ট গিয়ার
দেশসংবাদ, ঢাকা :
Published : Friday, 17 January, 2020 at 5:36 PM

ঢাকা উত্তর সিটির (ডিএনসিসি) মেয়র প্রার্থী আতিকুল ইসলাম

ঢাকা উত্তর সিটির (ডিএনসিসি) মেয়র প্রার্থী আতিকুল ইসলাম

আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে জনগণের ভোটে নির্বাচিত হলে ওয়ার্ড কাউন্সিলরসহ সংশ্লিষ্ট সবাইকে জবাবদিহিতার আওতায় আনার ঘোষণা দিয়েছেন ঢাকা উত্তর সিটির (ডিএনসিসি) মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। শুক্রবার রাজধানীর মানিকদি, কালীবাড়ি, বাউনিয়া এলাকা থেকে ৮ম দিনের গণসংযোগের শুরুতে তিনি এ ঘোষণা দেন।

আতিকুল ইসলাম বলেন, আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আমি কথা দিতে চাই, মেয়র, কাউন্সিলসহ সংশ্লিষ্ট সবাইকে জবাবদিহিতার আওতায় আনবো। এছাড়া প্রতিটি ওয়ার্ডে প্রতি মাসে সবাইকে নিয়ে টাউন হল মিটিং করবো। যে মিটিংয়ে কাউন্সিলরসহ এলাকার জনগণ উপস্থিত থাকবেন। এলাকার যত সমস্যা, যা সমাধান হয়নি, এলাকার উন্নয়নে আর কি কি করা বাকি আছে, কোন কাজকে আগে করতে হবে, অর্থাৎ সমস্যা চিহ্নিত এবং তার সমাধানের উদ্যোগ নেয়া হবে সেই সব টাউন হল মিটিংয়ে। যার মাধ্যেমে জনগণের কাছে আমাদের সবার জবাবদিহিতা থাকবে।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে তিনি আরও বলেন, নৌকার কোনো ‘ব্যাক গিয়ার’ নেই, নৌকার আছে শুধু ‘ফ্রন্ট গিয়ার’। আর এই ফ্রন্ট গিয়ার মানে শুধু উন্নয়নের গিয়ার। ৯ মাস দায়িত্ব পালনকালে আমরা নানা সমস্যা চিহ্নিত করেছি, সেসব সমস্যা সমাধানে পরিকল্পনাও গ্রহণ করা হয়েছে। ৩০ জানুয়ারি আপনারা যদি আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে ফুটপাত, এলইডি লাইট, ড্রেনেজ, রাস্তাসহ আধুনিক পরিকল্পিত বাসযোগ্য ঢাকা গড়ার কাজ আগামী ৬ মাসের মধ্যে শুরু করবো ইনশাআল্লাহ।

মেয়র প্রার্থী আতিকুল ইসলামের একান্ত সচিব সাইফুদ্দিন ইমন জানান, শুক্রবার কালিবাড়ি (বালুঘাট) বাউনিয়া মোড় গণসংযোগ শুরু করে মানিকদি, মাটিকাটা, লালসরাই এলাকায় এবং দুপুরের পর ভাষানটেক, বাইগারটেক, আলব্দীটেক, বারনকোট, দামালকোট ও বিআরবি কলোনি এলাকায় গণসংযোগের মাধ্যেমে নৌকার পক্ষে ভোট চাইবেন আতিকুল ইসলাম।

এর আগে গত শুক্রবার থেকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম উত্তরা ৪ নম্বর সেক্টরের ৮ নম্বর রোডের কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করেন। এরই ধারাবাহিকতায় আজ তার ৮ম দিনের মতো গণসংযোগ পরিচালিত হবে।

প্রসঙ্গত, আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। দুই সিটির প্রতিটি কেন্দ্রে ভোটগ্রহণ হবে ইভিএমের মাধ্যমে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে ভোটগ্রহণ।

দেশসংবাদ/জানি/এসআই


আরও সংবাদ   বিষয়:  সিটি করপোরেশন নির্বাচন   ঢাকা উত্তর সিটির (ডিএনসিসি) মেয়র প্রার্থী আতিকুল ইসলাম  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]deshsangbad.com
Developed & Maintenance by i2soft