ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০ || ৬ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ হাতীবান্ধায় শিক্ষককের হাতে ৪র্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণ ■ ফখরুলকে এতটা নিচে নামাতে চাই না ■ প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয় ■ দিনাজপুরে গোলাগুলিতে মাদক ব্যবসায়ী নিহত ■ পাকিস্তানে আত্মঘাতী হামলা, নিহত ১০ ■ করোনাভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ১৮৬৮ ■ করোনার থাবায় প্রাণ হারাল উহান হাসপাতালের পরিচালকও ■ অভিনেতা তাপস পাল আর নেই ■  ছাত্রলীগকে উদ্দেশ্য করে যা বললেন মাশরাফি ■ পুলিশের যখন যেটা প্রয়োজন প্রধানমন্ত্রী সেটাই দিয়েছেন ■ বিএনপির ঘাড়ে সওয়ার হওয়া ড. কামাল বিচ্ছিন্ন হয়ে পড়েছে ■ করোনাভাইরাসের প্রথম প্রতিষেধক পেল যুক্তরাষ্ট্র!
মেহেরপুরে ট্রাকের ধাক্কায় নিহত ১
লিটন মাহমুদ, গাংনী (মেহেরপুর)
Published : Friday, 17 January, 2020 at 9:25 PM

মেহেরপুরে ট্রাকের ধাক্কায় নিহত ১

মেহেরপুরে ট্রাকের ধাক্কায় নিহত ১

ট্রাকের ধাক্কায় ইসরাফিল আলী (৩৫) নামের এক আলমসাধু চালক নিহত হয়েছেন। নিহত ইসরাফিল মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটী ইউনিয়নের হিজলবাড়ীয়া গ্রামের মৃত নুর বকসের ছেলে। বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া বাইপাস সড়কে একটি বালিবাহি ট্রাকের ধাক্কায় ইসরাফিল নিহত হন।

সাহারবাটী ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল খালেক জানান, ইসরাফিল  কুষ্টিয়া থেকে আলমসাধু গাড়ীতে করে গাংনী উপজেলা শহরের এক ব্যবসায়ীর চাউল নিয়ে ফিরছিলেন। এ সময় সে আলমসাধু নিয়ে কুষ্টিয়া শহরের বাইপাস সড়কে প্রবেশ করতেই বিপরীত দিক থেকে একটি বালিবাহি ট্রাক আলমসাধু গাড়ীকে ধাক্কা দেয়। ওই ধাক্কায় আলমসাধু গাড়ি থেকে চালক ইসরাফিল ছিটকে পড়ে গুরুতরভাবে আহত হয়।

এ সময় পথচারীরা তাকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিলে,কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গতকাল কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে তার ময়না তদন্ত শেষে পুলিশ পরিবারের কাছে লাশ হস্তান্তর করে। পরে সন্ধ্যায় তাকে নিজ গ্রাম হিজলবাড়ীয়া গ্রামে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

ইউপি সদস্য (মেম্বার) আব্দুল খালেক জানান, দু’সন্তানের জনক ইসরাফিল প্রায়ই ১০ বছর যাবত শ্বশুর বাড়ি পার্শ্ববতি কুলবাড়িয়া গ্রামে বসবাস করে আসছিলেন।

দেশসংবাদ/প্রতিনিধি/এসকে


আরও সংবাদ   বিষয়:  মেহেরপুর   ট্রাক   ইসরাফিল   



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft