ঢাকা, বাংলাদেশ || বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০ || ৭ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ সীমান্তে হত্যা বন্ধে বিএসএফের প্রতিশ্রুতি ■ ডাকঘর স্কিমের সুদহার পুনর্বিবেচনা হবে ■ ২১ ফেব্রুয়ারি ঘিরে সুনির্দিষ্ট হুমকি নেই ■ জিম্বাবুয়ের বিপক্ষেই ‘অধিনায়ক মাশরাফি’র শেষ ■ সুপ্রিমকোর্ট বারের ভোটের তারিখ ঘোষণা ■ করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশি জীবনমৃত্যুর সন্ধিক্ষণে ■ মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষে নিহত ৪ ■ মানবতাবিরোধী অপরাধ মামলায় এক আসামির জামিন ■ খালেদা জিয়ার জামিন শুনানি রোববার ■ চীনে মৃত্যু আতঙ্ক, প্রাণ গেল আরও ১৩২ জনের ■ অভিবাসীদের ৫ বছরের ফ্যামিলি ভিসা দেবে কাতার ■ চলতি বছরেই কার্যকর হচ্ছে জিপিএ-৪
যেকোনো পরিস্থিতিতেই মাঠে থাকব
দেশসংবাদ ডেস্ক
Published : Saturday, 18 January, 2020 at 12:39 PM, Update: 18.01.2020 2:33:27 PM

যেকোনো পরিস্থিতিতেই মাঠে থাকব

যেকোনো পরিস্থিতিতেই মাঠে থাকব

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল শেষ পর্যন্ত নির্বাচনী মাঠে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন। তিনি বলেছেন, যেকোনো পরিস্থিতিতে ভোটের মাঠে থাকব। জনগণ যাতে তাদের ভোট দিতে পারেন, সে জন্যই আমরা মাঠে থাকব।

শনিবার সকালে রাজধানীর খিলগাঁও তালতলা সিটি কর্পোরেশনের সুপার মার্কেটে নির্বাচনী প্রচারে এ কথা বলেন তিনি।

ভোটারদের নির্ভয়ে কেন্দ্রে গিয়ে ভোট দিতে বিএনপির নেতাকর্মীরা সহযোগিতা করবে জানিয়ে তাবিথ বলেন, দেশে মানুষের গণতন্ত্র হরণ করা হয়েছে। এখন জনগণ ভোট দিতে পারে না। এবার বিএনপির নেতাকর্মীরা ভোটারদের সাহস দেবে, ভোটকেন্দ্রে যেতে এবং ভোটাররা যাতে সুশঙ্খলভাবে কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারে সে সহযোগিতা করবে।

নির্বাচন কমিশনের বিরুদ্ধে অভিযোগ তুলে তাবিথ আউয়াল বলেন, ইভিএমে (ইলেকট্রনিক ভোটিং মেশিন) নির্বাচন করার সিদ্ধান্তের মাধ্যমে নির্বাচন কমিশন আবারও ভোট কারচুপি করার বিতর্কে নিজেদের জড়ালেন।

তিনি বলেন, নির্বাচন কমিশনের ওপর আমাদের আস্থা নেই। তারা লেভেল প্লেয়িং ফিল্ড (সমতল ভূমি) তৈরি করতে ব্যর্থ হয়েছে। তার পরও আমরা দেখতে চাই- শেষ পর্যন্ত নির্বাচন কমিশন কী করে?

ঢাকার বেহাল দশার চিত্র তুলে ধরে তিনি বলেন, পৃথিবীর সব দেশের মহানগরী যেখানে দিনের পর দিন উন্নত হচ্ছে এবং নাগরিক সুবিধা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে, সেখানে ঢাকা মহানগরীর নাগরিকদের সুযোগ-সুবিধা আগের চেয়ে অনেক সংকুচিত হচ্ছে। ঢাকা এখন মশা আর যানজটের নগরী। এমতাবস্থায় একটি সমন্বিত মহাপরিকল্পনার মাধ্যমে ঢাকা মহানগরীকে বাসযোগ্য উপযোগী করে না তুললে আগামী এক দশক পর এই মহানগরী জনগণের বসবাস অযোগ্য হয়ে যাবে। আমি এই মহানগরীকে বাসযোগ্য করে গড়ে তোলার দিকটাতেই নজর দিতে চাই।

তাবিথের নির্বাচনী গণসংযোগে অংশ নেন বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, নির্বাহী কমিটির সদস্য আবুল হোসেন, নিপুণ রায় চৌধুরী, আকরামুল হাসান, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুবদল ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

দেশসংবাদ/জেআর/এসকে


আরও সংবাদ   বিষয়:   ঢাকা   উত্তর সিটি   কর্পোরেশন   নির্বাচন   বিএনপি   মেয়রপ্রার্থী   তাবিথ আউয়াল  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft