ঢাকা, বাংলাদেশ || মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ || ১৩ ফাল্গুন ১৪২৬
শিরোনাম: ■ পাপিয়ার যত সম্পদ ■ লিবিয়ায় ১৬ তুর্কি সেনা নিহত! ■ চট্টগ্রাম সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী ডা. শাহাদাত ■ ১ এপ্রিল থেকেই ৯ শতাংশ সুদে ব্যাংক ঋণ ■ দিল্লি রণক্ষেত্র, পুলিশ সদস্য নিহত ■ মাহাথিরই হলেন অন্তর্বর্তীকালীন প্রধানমন্ত্রী ■ ১৫ দিনের রিমান্ডে সেই পাপিয়া দম্পতি ■ ডাবল সেঞ্চুরিতে মুশফিকের রেকর্ড ■ পাপিয়াসহ চারজন পাঁচ দিনের রিমান্ড ■ করোনাভাইরাসে ইরানে ৫০ জনের মৃত্যু ■ ডিজিটাল নিরাপত্তা আইনের দুটি ধারা নিয়ে হাইকোর্টের রুল ■ মালয়েশিয়ার প্রথম নারী প্রধানমন্ত্রী হচ্ছেন আজিজাহ!
বেলকুচিতে বিভিন্ন মামলার আসামী আটক
এম এ মুছা, বেলকুচি (সিরাজগঞ্জ)
Published : Saturday, 18 January, 2020 at 3:27 PM

বেলকুচিতে বিভিন্ন মামলার আসামী আটক

বেলকুচিতে বিভিন্ন মামলার আসামী আটক

সিরাজগঞ্জের বেলকুচিতে সাজা মাদকসহ বিভিন্ন মামলার ৫ আসামীকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার(১৭ জানুয়ারী) রাতে বেলকুচি উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃত আসামীরা হলো, আব্দুর রহমান (ছোটগ্যাদা) (৩৩) সে পৌর এলাকার ক্ষিদ্রমাটিয়া গ্রামের মৃত কাঙ্গালের ছেলে। তার নিকট হইতে ১০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।

আজুগড়া গ্রামের আঃ হাকিমের ছেলে ইমদাদুল ওরফে সাজেদুল সাজাপ্রাপ্ত। একই গ্রামের নুরুজ্জামান শেখের ছেলে রমজান আলী (২৯)। বেড়াখারুয়া গ্রামের আবু তালেব মিয়ার ছেলে এনামুল হক (৩০) গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামী। জিধুরী উত্তরপাড়া গ্রামের মতৃ জেলকত প্রামানিকের ছেলে আলমগীর প্রাং (৫৪) গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামী।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, শুক্রবার রাতে বেলকুচি উপজেলার বিভিন্ন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালানো হয়। অভিযানে ১০০ গ্রাম গাঁজাসহ আব্দুর রহমান ও বিভিন্ন মামলার ওয়ারেন্ট এবং ১ বছরের সাজাপ্রাপ্ত একাধিক মামলার আসামীসহ ৫ জনকে আটক করা হয়।

আসামী আব্দুর রহমান অত্র এলাকার বিভিন্ন স্থানে মাদক বিক্রি করে আসছে। তার নামে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে এবং তাকেসহ অন্য আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
                             
দেশসংবাদ/প্রতিনিধি/আইশি


আরও সংবাদ   বিষয়:  বেলকুচি   বিভিন্ন   মামলা   আসামী   আটক  



মতামত দিতে ক্লিক করুন
আরো খবর
সর্বশেষ সংবাদ
আরো খবর >>
সর্বাধিক পঠিত
ফেসবুকে আমরা
English Version
More News...
সম্পাদক ও প্রকাশক
এম. হোসাইন
উপদেষ্টা সম্পাদক
ব্রি. জে. (অব.) আবদুস সবুর মিঞা
এনামুল হক
যোগাযোগ
ফোন : ০২ ৪৮৩১১১০১-২
মোবা : ০১৭১৩ ৬০১৭২৯, ০১৮৪২ ৬০১৭২৯
ইমেইল : [email protected]
Developed & Maintenance by i2soft